ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-22

, ১৭ রমজান ১৪৪০

চট্টগ্রামে ছাত্রলীগ নেতা হত্যার রহস্য উন্মোচিত হয়নি

প্রকাশিত: ০২:৪১ , ০৮ মার্চ ২০১৯ আপডেট: ০৩:৩২ , ০৮ মার্চ ২০১৯

চট্টগ্রাম প্রতিনিধি : দুই মাস পেরিয়ে গেলেও চট্টগ্রামের পাহাড়তলীতে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা মহিউদ্দিন সোহেল হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন হয়নি। নিহতের পরিবারের দাবি ওই ঘটনার মামলায় প্রধান আসামি আর হুকুমদাতারা এখনো ধরাছোঁয়ার বাইরে। তবে পুলিশ বলছে, তদন্তের যথেষ্ট অগ্রগতি হয়েছে। এ পর্যন্ত গ্রেফতার হয়েছে ১৩জন। শিগগিরই হত্যা রহস্য উদঘাটন হবে বলেও জানিয়েছে পুলিশ।

গত ৭ জানুয়ারি সকালে চট্টগ্রাম নগরীর পাহাড়তলী বাজারের পাশে রেললাইন থেকে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মহিউদ্দিন সোহেলের মরদেহ উদ্ধার করে পুলিশ। স্থানীয় সূত্রে জানা গেছে, মাইকে চাঁদাবাজ ধরা হয়েছে বলে ঘোষণা দিলে সোহেলসহ কয়েকজনকে গণপিটুনি দেয় মানুষ। এসময় অন্যরা পালিয়ে গেলেও মৃত অবস্থায় পড়ে থাকে সোহেল। তবে পরিবারের দাবি, মিথ্যা অপবাদ দিয়ে সোহেলকে হত্যার মূল ঘটনা লুকানো হয়েছে।

সোহেলের ভাই শাকিরুল ইসলাম শিশিরের দাবি, হত্যার মূল হুকুমদাতাকে গ্রেফতার করা হচ্ছে না। হত্যাকারীদের দ্রুত বিচারের আওতায় এনে শাস্তির দাবি জানিয়েছেন নিহতের পরিবারের সদস্যরা।

তবে, পুলিশ বলছে, কিভাবে হত্যা করা হয়েছে তা উদঘাটনে তদন্ত চলছে। চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কামরুল ইসলাম জানালেন, এ পর্যন্ত এজাহার নাম উলে­খ থাকা ৯ আসামিসহ ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

 

এই বিভাগের আরো খবর

ফরিদপুরে লিচুর বাম্পার ফলন

নিজস্ব প্রতিবেদক: ফরিদপুরে লিচুর বাম্পার ফলন হলেও হাসি নেই কৃষকের মুখে। কেননা, তীব্র গরমের কারণে লিচু ফেটে গাছ থেকে ঝরে পড়ছে। শেষ সময়ের...

বান্দরবান পৌরসভার সাবেক কমিশনারকে অপহরণের অভিযোগ 

বান্দরবান প্রতিনিধি: বান্দরবান পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি চথোয়াইমং মারমাকে অপহরণের অভিযোগ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is