খুলনায় গোলাগুলিতে যুবক নিহত

প্রকাশিত: ০৯:০২, ০৯ মার্চ ২০১৯

আপডেট: ১০:০২, ০৯ মার্চ ২০১৯

খুলনা প্রতিনিধি: নগরীর দৌলতপুর থানা এলাকায় গোলাগুলিতে এক যুবক নিহত হয়েছে। পুলিশের দাবি নিহত যুবকের বিরুদ্ধে একাধিক ডাকাতি ও মাদক মামলা রয়েছে। নিহত মিরাজুল ইসলাম মিরাজ (২৭) ফুলবাড়িগেট জাব্দিপুর এলাকার মুজিবর রহমানের ছেলে। শুক্রবার রাত সাড়ে ১১টায় দিকে দৌলতপুর কৃষি কলেজ মাঠে এ গোলাগুলির ঘটনা ঘটে।
পুলিশের দাবি, ডাকাত দলের সহযোগীদের সঙ্গে পুলিশের গোলাগুলিতে মিরাজ মারা যান। এর আগে নগরীর সেনপাড়া এলাকা থেকে শুক্রবার বিকালে মিরাজকে আটক করা হয়েছিল।
দৌলতপুর থানার ওসি কাজী মোস্তাক আহমেদ জানান, বিকালে মিরাজ আটক হওয়ার পর তার স্বীকারোক্তি অনুযায়ী চুরি ও ডাকাতি করা মালামাল উদ্ধারের জন্য রাতে তাকে নিয়ে কৃষি কলেজের পেছনের মাঠ এলাকায় যাওয়া হয়। এ সময় সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। তখন পুলিশও পাল্টা গুলি চালায়। গুলি বিনিময়ের একপর্যায়ে মিরাজ গুলিবিদ্ধ হয়ে মারা যায়।

এদিকে খুলনা মেট্রো পলিটন পুলিশের এডিসি মনিরুজ্জামান মিঠু জানান, ঘটনাস্থল থেকে একটি এলজি, বন্দুকের ২ রাউন্ড গুলি, ২টি রামদা, একটি ছুরি, একটি স্ক্রু ড্রাইভার, চুরি করা বিভিন্ন মালামাল ও ৫০পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহত মিরাজের বিরুদ্ধে একটি মাদক মামলা ও চুরি-ডাকাতির ৯টি মামলা রয়েছে।

এই বিভাগের আরো খবর

বাস-মিনিবাসের ভাড়া বাড়লো ৬০ শতাংশ

নিজস্ব প্রতিবেদক: গণপরিবহনের ভাড়া ৬০...

বিস্তারিত
পরিবহন সংকটে দুশ্চিন্তায় ফল ব্যবসায়ীরা

ডেস্ক প্রতিবেদন: ঘূর্ণিঝড়ে বেশকিছু...

বিস্তারিত
করোনা আক্রান্ত ছিলো না লিটন

দিনাজপুর সংবাদদাতা: রাজধানীর...

বিস্তারিত
একটি মৃত্যু, অনেক প্রশ্ন

লালমনিরহাট সংবাদদাতা: লালমনিরহাটের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *