ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫

2019-03-20

, ১৩ রজব ১৪৪০

দক্ষিণা কোন নায়িকা কত পারিশ্রমিক!

প্রকাশিত: ১০:৪২ , ০৯ মার্চ ২০১৯ আপডেট: ১০:৪২ , ০৯ মার্চ ২০১৯

বিনোদন ডেস্ক: বলিউডের পাশাপাশি ভারতের দক্ষিণী চলচ্চিত্রগুলোও বিশ্বজুড়ে জনপ্রিয় হচ্ছে। বলিউডি সিনেমার চেয়েও দক্ষিণী অনেক সিনেমা বক্স অফিসে আয় করছে বিপুল পরিমাণ অর্থ। ছবির অভিনেতারাও পাচ্ছেন প্রচুর টাকা। তাছাড়া দক্ষিণী অনেক অভিনেতা কাজ করছেন বলিউডেও। ভারতের দক্ষিণী কয়েক তারকা অভিনেত্রী এক সিনেমায় কত টাকা পারিশ্রমিক পান, তা জেনে নেওয়া যাক :

তামান্না ভাটিয়া

ব্লকবাস্টার ‘বাহুবলি’ খ্যাত তামান্না ভাটিয়া সেইসব অভিনেত্রীর একজন, যিনি দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনের পাশাপাশি কাজ করছেন বলিউডেও। ভারতজুড়ে তাঁর রয়েছে বিপুল জনপ্রিয়তা। বেশ কয়েকটি হিট সিনেমা রয়েছে তাঁর ঝুলিতে। এই সুন্দরী প্রতি সিনেমায় পারিশ্রমিক হিসেবে পান ৯০ লাখ রুপি।

রাকুল প্রীত সিং

দক্ষিণী সুন্দরী রাকুল প্রীত সিং বলিউডে অভিষেক করেন ‘ইয়ারিয়ান’ সিনেমা দিয়ে। ‘আইয়ারিয়া’ ছবিতেও সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে জুটি বাঁধেন তিনি। তবে দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনে বেশ খ্যাতি তাঁর। প্রতি সিনেমার জন্য পারিশ্রমিক হিসেবে তিনি নেন এক কোটি রুপি।

শ্রুতি হাসান:

জনপ্রিয় তামিল অভিনেতা-নির্মাতা ও প্রযোজক কমল হাসানের মেয়ে শ্রুতি হাসান বাবার মতো এখনো বলিউডে নামডাক করতে পারেননি। হাতেগোনা কয়েকটি সিনেমা যদিও করেছেন। দক্ষিণেও কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। প্রতি সিনেমার জন্য শ্রুতি নেন এক কোটি রুপি।

কাজল আগরওয়াল
অজয় দেবগনের ব্লকবাস্টার ‘সিংহম’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় দক্ষিণী তারকা কাজল আগরওয়ালের। দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনের তুমুল জনপ্রিয় নায়িকা তিনি। প্রতিটি সিনেমার জন্য এই অভিনেত্রীকে দিতে হয় দুই কোটি রুপি।

তৃষা:
অন্যান্য অভিনেত্রীর মতোই বলিউডে বেশ জাঁকজমক করে অভিষেক হয়েছিল তৃষার। এই সুন্দরী অভিনয় করেছিলেন ‘খাট্টা মিঠা’ ছবিতে, অক্ষয় কুমারের বিপরীতে। তাঁর পারফরম্যান্সের প্রশংসা করেছিলেন অনেকেই। কিন্তু এর পর আর তাঁকে বলিউডে দেখা যায়নি। তবে দক্ষিণী সিনেমায় বেশ নামডাক তাঁর। সিনেমাপ্রতি তৃষা নেন এক কোটি রুপি।

হংসিকা মতওয়ানি:
শিশুতারকা হিসেবেই বেশ নাম কড়ান হংসিকা মতওয়ানি। এরপর বলিউডেও অভিষেক হয় তাঁর। দুটি হিন্দি চলচ্চিত্রে অভিনয়ের পর হংসিকা দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনে পা রাখেন। এই সুন্দরী প্রতি সিনেমার জন্য পারিশ্রমিক হিসেবে নেন ৮০ লাখ রুপি।

 

এই বিভাগের আরো খবর

সাংবাদিক শফিউল আলম রাজা আর নেই

নিজস্ব প্রতিবেদক: সাংবাদিক ও ভাওয়াইয়া শিল্পী শফিউল আলম রাজা আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার (১৭ মার্চ) রাজধানীর...

জাতির জনকের জন্ম শতবার্ষিকীতে প্রকাশিত হবে শত ভাষার গান

বিনোদন ডেস্ক: রবিবার (১৭ মার্চ) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন। ১৯২০ সালের এই দিনে তিনি জন্মগ্রহণ করেন। বাংলাদেশের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is