ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাই মিলনমেলা

প্রকাশিত: ১০:০৫, ০৯ মার্চ ২০১৯

আপডেট: ০৮:১৮, ০৯ মার্চ ২০১৯

নিজস্ব প্রতিবেদক : গল্প, আড্ডা, আলোচনা আর সাংস্কৃতিক আয়োজনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাই মিলনমেলা উদযাপন করলেন প্রাক্তন শিক্ষার্থীরা। সকালে কেন্দ্রীয় খেলার মাঠে আয়োজিত অনুষ্ঠানে সাত হাজার প্রাক্তন শিক্ষার্থী অংশ নেয়। এসময় পেশার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন উন্নয়ন কাজে অংশ নেয়ার প্রত্যয়ও জানান শিক্ষার্থীরা।

কোন সংগা বা ব্যাখ্যায় হয়তো বন্ধুত্বকে আটকে রাখা যায় না, শুধুই নিজের ভালোলাগায় তার হাতদুটো ধরে প্রাণবন্ত উচ্ছাস প্রকাশ কার যায়, আবার নিজের কষ্টের কথাগুলো অকোপটে বলে হালকা হওয়া যায়। জীবনে চলার পথে সবকিছুই ভাগাভাগি করে নেয়ার নামই বন্ধুত্ব। তা যে বয়সেই হোক না কেন। তাইতো জীবনের এতোগুলো পথ পাড়ি দিয়েও বন্ধুদের টানে ছুটে আসতে খুব একটা ভুল করেনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন এই শিক্ষার্থীরা।

দেশে বা দেশের বাইরে থেকেও বন্ধুদের সাথে নিজেদের জমানো কথা বলতে জমিয়ে আড্ডা দিতেই মেতে উঠেছিলেন তারা। বয়স বা পেশা কোন কিছুই বাধা হয়ে দাঁড়াতে পারেনি এই আড্ডায়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাই মিলনমেলায় অংশ নিতে সকাল সকালই বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে জড়ো হয় প্রায় সাত হাজার প্রাক্তন শিক্ষার্থী। যন্ত্রসঙ্গীতের মধ্য দিয়ে সকালে অনুষ্ঠানিকতা শুরু।

পরে আলোচনায় উঠে আসে সমাজের বিভিন্ন পেশায় সফল প্রতিনিধিদেরর নানা কথা। দেশের বিভিন্ন আন্দোলন সংগ্রামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবদান তুলে ধরেন তারা। তবে এই আলোচনার মধ্যেও স্থান পেয়ে যায় ডাকসু নির্বাচন। এই আয়োজন সাঙ্গ হয় রাতে।

 

এই বিভাগের আরো খবর

ভিসির অপসারণ দাবিতে জাবিতে ধর্মঘট

সাভার প্রতিনিধি: জাহাঙ্গীরনগর...

বিস্তারিত
অবশেষে ভিসি নাসিরউদ্দিনের পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক: পদত্যাগ করেছেন...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *