ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-22

, ১৭ রমজান ১৪৪০

ডাকসু নির্বাচন: ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ

প্রকাশিত: ১২:৩১ , ১২ মার্চ ২০১৯ আপডেট: ০৫:১১ , ২০ মার্চ ২০১৯

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ-ডাকসু’র ভিপি পদে ফলাফল বাতিল এবং পুনঃনির্বাচনের দাবিতে উপাচার্যের বাসভবনের সামনে বিক্ষোভ করছে ছাত্রলীগের একাংশ। 

সকাল, থেকে উপাচার্যের বাসভবনের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করছে তারা। এসময় বিভিন্ন স্লোগানের পাশাপাশি ছাত্রলীগ নেতাকর্মীদের হাতে নানা দাবি সম্বলিত প্ল্যাকার্ড দেখা গেছে। এছাড়া উপাচার্যের বাসভবনের সামনের রাস্তায় টায়ারে আগুন জালিয়ে বিক্ষোভও করে কেউ কেউ। একইসাথে ভিপি পদে জয়ী নুরুল হক নুরকে বিশ্ববিদ্যালয়ে অবাঞ্ছিত ঘোষণা করেছে ছাত্রলীগ।

এদিকে, ডাকসু নির্বাচন বর্জন করে পুনঃতফসিল ঘোষণার দাবিতে পূর্বঘোষিত ধর্মঘট পালন করছে বামজোটসহ কয়েকটি প্যানেল। ফলে সকাল থেকে বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা বন্ধ রয়েছে। বেলা ১২টার পর টিএসসিতে অবস্থান কর্মসূচি শুরু করে বাম জোটের নেতাকর্মীরা।

এছাড়া নির্বাচন বাতিল ও পুনঃতফসিলের দাবিতে বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে অবস্থান ধর্মঘট পালন করছে ছাত্রদল।
 

এই বিভাগের আরো খবর

বিএনপিসহ ৩৭ দলকে নির্বাচনী ব্যায়ের হিসাব জমা দেয়ার নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়া ৩৯টি রাজনৈতিক দলের মধ্যে ৩৭টি দল এখনো তাদের সংসদ নির্বাচনের ব্যয়ের হিসাব নির্বাচন...

দেশের চার উপজেলায় ভোটগ্রহণ চলছে

বৈশাখী ডেস্ক: দেশের চারটি উপজেলায় ভোটগ্রহণ চলছে। সকাল ৮টায় শুরু হওয়া এ ভোট চলবে বিকাল ৪টা পর্যন্ত।উপজেলাগুলো হচ্ছে- ময়মনসিংহের ত্রিশাল,...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is