ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

2019-07-22

, ১৯ জিলকদ ১৪৪০

ঢাকা উত্তরে জলাধার দখলদারদের সরে যেতে এক সপ্তাহ সময়

প্রকাশিত: ০২:৫৮ , ১২ মার্চ ২০১৯ আপডেট: ০৫:২২ , ১২ মার্চ ২০১৯

নিজস্ব প্রতিবেদক: অবৈধ দখলদারদের সরে যেতে এক সপ্তাহ সময় বেধে দিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম। এরপর উচ্ছেদ অভিযান শুরু হবে বলেও জানান তিনি। মঙ্গলবার দুপুরে উত্তরা থেকে বাড্ডার বেশ কয়েকটি স্থান পরিদর্শন করে একথা বলেন আতিকুল ইসলাম। এসময় তিনি বর্ষা মৌসুম শুরুর আগেই ঢাকার জলাবদ্ধতা নিরসনে খাল খননসহ সব ড্রেন পরিস্কারের নির্দেশও দেন।

পরিদর্শন শেষে সাংবাদিকদের ব্রিফিংয়ে আতিকুল ইসলাম বলেন, “আজ আমাদের এলাকার উত্তরার শায়েস্তা খান এভিনিউ, আশকোনা সড়ক, বনানীর মেট্রোরেল প্রকল্প এবং বাড্ডার সুতি খাল পরিদর্শন করি আমি। পরিদর্শনে দেখেছি খাল দখলের কারণে মানুষের কি দুর্বিষহ ভোগান্তি হচ্ছে।”

মেয়র আতিকুল আরও বলেন, বেদখল হওয়া খালসহ বিভিন্ন জলাধার পুনরুদ্ধারে দখলদারদের প্রথমে ভালোবেসে আহ্বান জানানো হবে। আর তাতে কাজ না হলে সিটি করপোরেশনের পক্ষ থেকে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

উত্তরার শায়েস্তা খান এভিনিউয়ের একটি খাল পরিদর্শনের মাধ্যমে মেয়র হিসেবে এদিনই প্রথম মাঠ পর্যায়ের পরিদর্শন শুরু করেন মেয়র আতিকুল ইসলাম।

 

এই বিভাগের আরো খবর

খালেদা জিয়ার উন্নত চিকিৎসায় সরকার প্রধান বাধা : ফখরুল

চট্টগ্রাম প্রতিনিধি : খালেদা জিয়ার উন্নত চিকিৎসায় সরকার প্রধান প্রতিবন্ধকতা বলে দাবি করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is