ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-22

, ১৭ রমজান ১৪৪০

কেন বেড়াতে যাবেন দম্পতিরা

প্রকাশিত: ১২:০৪ , ১৩ মার্চ ২০১৯ আপডেট: ০৯:৪৯ , ১৩ মার্চ ২০১৯

অনলাইন ডেস্ক: অফিস আর বাসার কাজে ব্যস্ত থাকতে থাকতে প্রায়ই আমরা বিরক্ত হয়ে উঠি। এমন অবস্থা থেকে নিজেকে একটু চাঙ্গা করতে ভ্রমণের বিকল্প নেই। এতে যে কারও মন ও শরীর ভাল হয়ে যায়। আর সেই ভ্রমণ যদি হয় প্রিয়জনের সঙ্গে, তাহলে আনন্দের মাত্র বাড়ে বহুগুণ। 

প্রিয়জনের সাথে একত্রে ভ্রমণ, সম্পর্ক ভাল রাখতে সাহায্য করে। একঘেয়ে কাজ, একই রুটিনে চলতে চলতে, সময়ের অভাবে আজকাল অনেক দম্পতির মধ্যেই টানাপোড়েন লেগেই থাকে। এ কারণে দম্পতির মাঝেমধ্যে একসঙ্গে দূরে কোথাও বেড়াতে যাওয়া উচিত। একসঙ্গে বেড়াতে গেলে যেসব উপকারিতা পাওয়া যাবে-

১. ব্যস্ততার কারণে অনেকে সঙ্গীকে সময় দিতে পারেন না। প্রতিদিনের রুটিন থেকে নিজেদের ছুটি দিয়ে কখনও কখনও হারিয়ে যান দূরে কোথাও। এতে দুইজনে একসঙ্গে কিছু সময় কাটানোর অবকাশ পাবেন। সময় দিতে না পারার কারণে নিজেদের মধ্যকার মান-অভিমানও দূর হবে।

২. একসঙ্গে বেড়াতে গেলে নিজেদের পছন্দ-অপছন্দ জানতে পারবেন। এতে আপনাদের সম্পর্ক আরও দৃঢ় হবে।

৩. সম্পর্ক ভাল করা এবং একজন আরেকজনেকে বুঝতে পারা -দুটিই একই সূত্রে বাঁধা। একসঙ্গে দূরে কোথাও বেড়াতে গেলে দুটিই উন্নত হবে।

৪. দূরে কোথাও বেড়াতে গেলে নিশ্চয়ই কিছু ছবি তোলা হয়। যখনই খারাপ লাগবে ছবিগুলো দেখে সেই সময়ের স্মৃতিচারণ করে রোমাঞ্চিত হতে পারেন। 

৫. ছোটখাটো ভুল বুঝাবুঝি কিংবা অসন্তুষ্টি প্রায় সব সম্পর্কে থাকে। আপনি আপনার সঙ্গীকে সুযোগ দিন। মাঝেমধ্যে সব ভুলে থাকতে একসঙ্গে দূরে কোথাও হারিয়ে যান।

৬. মনের ক্লান্তি দূর করতে দূরে কোথাও বেড়াতে যওয়ার কোনো বিকল্প নেই।

এই বিভাগের আরো খবর

আলুটিলা গুহা: রোমান্সকর অভিজ্ঞতা

ডেস্ক প্রতিবেদন: আলুটিলা গুহা পার্বত্য চট্টগ্রামের খাগড়াছড়ি জেলার একটি প্রাকৃতিক গুহার নাম। এটি আলু টিলা নামক পর্যটন কেন্দ্রে অবস্থিত।...

রূপ বৈচিত্রে ভরপুর ভাটিয়ারী লেক

ডেস্ক প্রতিবেদন: চট্টগ্রাম সিটি গেট থেকে মাত্র ২০ মিনিটের দূরত্বে ভাটিয়ারী লেক অবস্থিত। পাহাড়ের পাদদেশে জমে থাকা পানি থেকে সৃষ্ট রূপ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is