ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

2019-09-18

, ১৮ মহররম ১৪৪১

প্রধানমন্ত্রীর আমন্ত্রণে কাল গণভবনে যাচ্ছেন ডাকসু'র নির্বাচিতরা

প্রকাশিত: ০১:৫৭ , ১৫ মার্চ ২০১৯ আপডেট: ০৯:৩৬ , ১৫ মার্চ ২০১৯

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে গণভবনে যাচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ-ডাকসু ও হল সংসদের নবনির্বাচিত সদস্যরা।

শনিবার বিকেল ৪টায় গণভবনে যেতে নবনির্বাচিত ভিপি, জিএসসহ কেন্দ্রীয় ও হল সংসদ নির্বাচনে বিজয়ীদের আমন্ত্রণ জানানো হয়েছে।

ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নূর বলেন, প্রধানমন্ত্রীর একান্ত সহকারী ফোন করে প্রধানমন্ত্রীর আমন্ত্রণের কথা জানান।

নূর বলেন, তিনি ও তার প্যানেল থেকে ডাকসুর সমাজসেবা সম্পাদক পদে জয়ী আখতার হোসেন- দুজনেই শনিবার প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে যাবেন। অন্যরাও সেদিন যাবে বলে তিনি আশা করছেন।

ডাকসুর নবনির্বাচিত জিএস ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেন, ‌ডাকসু ও হল সংসদে ছাত্রলীগ থেকে বিজয়ীরা সবাই শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে যাবে।
 
কোটা আন্দলনকারীদের প্যানেল থেকে নির্বাচিত ডাকসু’র ২৫টি পদের মধ্যে জিএস গোলাম রাব্বানী ও এজিএস সাদ্দাম হোসেনসহ ২৩টি পদে জয় পায় সরকার সমর্থক সংগঠন ছাত্রলীগ।

এই বিভাগের আরো খবর

জবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ

অনলাইন ডেস্ক: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শিক্ষার্থীদের উপর র‌্যাব-১০ এর হামলা ও মারধরের প্রতিবাদ ও র‌্যাব সদস্যদের ক্ষমা চাওয়ার দাবিতে...

অর্থ লুটপাট নিয়ে ছাত্রলীগ গল্প ফেঁদেছে : জাবি উপাচার্য

সাভার প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন প্রকল্পের অর্থ লুটপাট নিয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক যে অভিযোগ...

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে আন্দোলন সাতদিনের জন্য স্থগিত

নিজস্ব প্রতিবেদক : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের সাথে বৈঠক শেষে আন্দোলনের কর্মসূচি সাতদিনের জন্য স্থগিত ঘোষণা করেছেন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is