ঢাকা, রবিবার, ১৯ মে ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-18

, ১৩ রমজান ১৪৪০

পুন:নির্বাচনের দাবীতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে চতুর্থ দিনের মতো বিক্ষোভ

প্রকাশিত: ১০:৫৫ , ১৫ মার্চ ২০১৯ আপডেট: ১০:৫৫ , ১৫ মার্চ ২০১৯

নিজস্ব প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ- ডাকসু ও হল সংসদ পুন:নির্বাচনের দাবীতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে চতুর্থ দিনের মতো কর্মসূচি পালন করেছে কয়েকটি বাম সংগঠন।

এছাড়া, টিএসসিতে রাজু ভাস্কর্যের পাদদেশে আমরন অনশন করছে ৬ জন শিক্ষার্থী। তাদের কয়েকজন অসুস্থ হলে তাদের হাসপাতালে নেয়া হয়।

বিকেলে অনশনরত শিক্ষার্থীদের সাথে নিয়ে ক্যাম্পাসে মিছিল বের করে বাম সংগঠনের নেতাকর্মীরা। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার রাজু ভাস্কর্যের সামনে এসে শেষ হয়।

এসময় দাবী আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন তারা।

এছাড়া, প্রাধ্যক্ষের পদত্যাগসহ চার দফা দাবিতে ২৪ ঘণ্টার আলটিমেটাম দিয়ে বৃহস্পতিবার রাতে অনশন স্থগিত করেছে রোকেয়া হলের পাঁচ শিক্ষার্থী।

এদিকে,ডাকসু ও হল সংসদের নির্বাচিতদের শনিবার বিকেলে গণভবনে আমন্ত্রন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সাথে ক্যাম্পাসের শিক্ষার্থীদের সমস্যা নিয়ে কথা বলতে আগ্রহী নবনির্বাচিত ভিপি নুরুল হক।

এদিকে, দ্রুত নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান আয়োজন করা হবে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

 

এই বিভাগের আরো খবর

মঙ্গলবার সারাদেশে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দেবে বিএনপি 

নিজস্ব প্রতিবেদক: ধানের ন্যায্যমূল্য নিশ্চিত করা এবং পাটকল শ্রমিকদের দাবির সমর্থনে মঙ্গলবার সারাদেশে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি...

চলে গেলেন অভিনেত্রী মায়া ঘোষ

নিজস্ব প্রতিবেদক: দুরারোগ্য ক্যান্সারের কাছে হার মেনে না ফেরার দেশে চলে গেলেন চলচ্চিত্রের পরিচিত মুখ মায়া ঘোষ। দীর্ঘ দিন ক্যান্সারের...

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে কেনাকাটায় অস্বাভাবিক মূল্য তদন্তে মন্ত্রণালয় ও দুদক

নিজস্ব প্রতিবেদক: রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে অস্বাভাবিক মূল্যে আসবাবপত্র কেনা ও ভবনে উঠানোর ঘটনা অনুসন্ধানে নামছে দুদক। এছাড়া...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is