ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫

2019-03-20

, ১৩ রজব ১৪৪০

নিউজিল্যান্ডে সন্ত্রাসী হামলায় নিহত দুই বাংলাদেশির পরিবারে শোকের ছায়া

প্রকাশিত: ০২:২৭ , ১৬ মার্চ ২০১৯ আপডেট: ০২:২৭ , ১৬ মার্চ ২০১৯

নিজস্ব প্রতিবেদক: নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে সন্ত্রাসী হামলায় নিহত দুই বাংলাদেশির পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার সন্তান কৃষিবিদ ডক্টর আব্দুস সামাদের মৃত্যু কোনমতেই মেতে নিতে পারছেন তার স্বজনরা। আর সিলেটের মেয়ে হোসনে আরা ফরিদের বাড়িতেও একই দৃশ্য। নিহতদের পরিবারের এখন একটাই চাওয়া, কাছের মানুষকে শেষবারের মত দেখতে চান তারা।

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের নূর মসজিদে সন্ত্রাসী হামলায় বাংলাদেশের দুইজন নিহতের খবর পাওয়া গেছে। তারা হলেন, কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার কৃষিবিদ ডক্টর আব্দুস সামাদ ও সিলেটের গোলাপগঞ্জের জাঙ্গালহাটা গ্রামের হোসনে আরা ফরিদ। বিদেশের মাটিতে প্রিয়জনের মৃত্যুর খবরে নিহতদের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে।

ড. সামাদের ছোট ভাই কাঁদতে কাঁদতে বারবার জ্ঞান হারিয়ে ফেলছেন। কোনোভাবে যেন মেনে নিতে পারছেন না এ মৃত্যুর সংবাদ। তিনি চান শেষবারের মত প্রিয়মুখ খানা দেখতে।

এছাড়া, প্রাণ হারান সিলেটের গোলাপগঞ্জ উপজেলার জাঙ্গালহাটা গ্রামের মেয়ে হুসনে আরা ফরিদ। আর তার এই মৃত্যুর খবরে শোক বিরাজ করছে গ্রামের বাড়িতে। এসময়, বোনের মৃতদেহ দেশে আনার ইচ্ছা পোষণ করেন হোসনে আরার ভাই।

তবে, ড. আব্দুস সামাদের স্ত্রীর কেশোয়ারা সুলতানা মারা যাননি বলে জানিয়েছেন রংপুরে বসবাসরত তার ভাইয়েরা। তারা জানান, ঘটনার পর বোনের সাথে ফোনে যোগাযোগ করেছেন তারা। তবে কেশোয়ারা মানসিকভাবে ভেঙে পড়েছেন বলেও জানান দুই ভাই।

এখন নিহতদের প্রিয়জনদের শেষ চাওয়া মরদেহগুলো দেশে ফিরিয়ে এনে দেশেই সমাহিত করা।

 

এই বিভাগের আরো খবর

আম বাগান পরিচর্যায় ব্যস্ত সময় পার করছেন সাতক্ষীরার চাষীরা

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় আম বাগান পরিচর্যায় ব্যস্ত সময় পার করছেন চাষীরা। তবে, শিলা বৃষ্টি ও ঝড়ে কোথাও কোথাও মুকুল ঝরে যাওয়ায়...

নীলফামারীরতে মোটরসাইকেল আরোহীদের হেলমেট ব্যবহারের উদ্যোগ

নীলফামারী প্রতিনিধি: মোটরসাইকেলে হেলমেট ব্যবহার বাধ্যতামূলক করতে নানা উদ্যোগ নিয়েছে নীলফামারী জেলা পুলিশ। এ উদ্যোগের অংশ হিসেবে...

নাটোরে প্রশিক্ষণপ্রাপ্ত ইমামদের জেলা পর্যায়ের বার্ষিক সম্মেলন

নাটোর প্রতিনিধি: নাটোরে প্রশিক্ষণপ্রাপ্ত ইমামদের জেলা পর্যায়ের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে নাটোর ইসলামিক ফাউন্ডেশনের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is