ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬

2019-04-22

, ১৬ শাবান ১৪৪০

চিকিৎসক রাজনের মৃত্যুরহস্য উন্মোচিত হয়নি, সহকর্মীদের বিক্ষোভ

প্রকাশিত: ০৭:৫৭ , ১৮ মার্চ ২০১৯ আপডেট: ০৮:৩০ , ১৮ মার্চ ২০১৯

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক রাজন কর্মকারের মৃত্যুরহস্য উন্মোচিত হয়নি এখনো। মরদেহের ময়নাতদন্ত শেষে চিকিৎসকরা জানিয়েছেন, মৃত্যুর কারণ সম্পর্কে এখনো নিশ্চিত হওয়া যায়নি। আরো পরীক্ষার প্রয়োজন রয়েছে।

সব জটিলতা শেষে সোমবার সকালে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেলের মর্গে রাজনের ময়নাতদন্ত সম্পন্ন হয়। ফরেনসিক বিভাগের প্রধান ডা. সেলিম রেজা জানান, মৃত্যুর কারণ প্রাথমিকভাবে জানা যায়নি। তবে পরীক্ষার জন্য বিভিন্ন নমুনা সংগ্রহ করা হয়েছে।

ময়নাতদন্ত শেষে রাজনের মহদেহ নেয়া হয় তার কর্মস্থল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে। সেখানে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সহকর্মী ও বন্ধুরা। শ্রদ্ধা নিবেদন শেষে সহকর্মীরা রাজনের মৃত্যুকে অস্বাভাবিক দাবি করে এর সঠিক তদন্ত ও দায়িদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ করেন। মঙ্গলবার বেলা ১২টায় বঙ্গবন্ধু মেডিকেলের সামনে মানববন্ধন কর্মসূচির ঘোষণা দেন তারা।

সহকর্মীদের শ্রদ্ধা নিবেদন শেষে রাজনের মরদেহ নেয়া হয় গ্রামের বাড়ি নোয়াখালীতে। সেখানেই রাজনের শেষকৃত্য সম্পন্ন হবে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

উল্লেখ্য, শনিবার মধ্যরাতে রাজধানীর ইন্দিরা রোডের বাসায় মারা যান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক ও খাদ্যমন্ত্রীর মেয়ের জামাতা রাজন কর্মকার। তার হার্ট এটাক হয়েছে জানিয়ে সেই রাতে তাকে স্ত্রী ও শ্যালিকা হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা রাজনকে মৃত বলে ঘোষণা করেন। পরে এই মৃত্যুকে ঘিরে তৈরি হয় ধুম্রজাল। পরিবার ও সহকর্মীদের পক্ষ থেকে একে অস্বাভাবিক মৃত্যু বলে উল্লেখ করে ময়নাতদন্তের দাবি জানানো হয়। যদিও এতে রাজনের শ্বশুরবাড়ির সায় ছিলো না।

 

এই বিভাগের আরো খবর

বিক্রেতাদের বিরুদ্ধে ইচ্ছেমতো দামে পণ্য বিক্রির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: শবে বরাতকে সামনে রেখে রাজধানীর বাজারে ঊর্ধ্বমুখী নিত্যপণ্যের দাম। মাছ ও মাংসের মূল্যের সাথে পাল্লা দিয়ে বেড়েছে...

রাজধানীর মালিবাগ কাঁচাবাজারে আগুন, পুড়লো আড়াই’শ দোকান

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মালিবাগ কাঁচাবাজারে ভয়াবহ আগুনে পুড়ে গেছে আড়াইশতাধিক দোকান। বৃহস্পতিবার ভোর সাড়ে পাঁচটার দিকে এই আগুন লাগে।...

পিআইবি’র মহাপরিচালক হলেন সাংবাদিক-লেখক জাফর ওয়াজেদ

নিজস্ব প্রতিবেদক: বিশিষ্ট সাংবাদিক-লেখক জাফর ওয়াজেদকে প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ পিআইবি’র মহাপরিচালক পদে নিয়োগ দিয়েছে সরকার। অন্যান্য...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is