ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬

2019-04-22

, ১৬ শাবান ১৪৪০

রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের গুলিতে নির্বাচন কর্মকর্তাসহ ৭ জন নিহত

প্রকাশিত: ১১:০০ , ১৮ মার্চ ২০১৯ আপডেট: ১২:৩১ , ১৯ মার্চ ২০১৯

রাঙামাটি প্রতিনিধি : রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা নির্বাচনে ভোটগ্রহণ শেষে ফেরার পথে দুটি গাড়িতে সন্ত্রাসীদের হামলায় নির্বাচন কর্মকর্তা ও আনসার সদস্যসহ ৭জন নিহত হয়েছে। এ ঘটনায় আরো ১৮ জন আহত হয়েছে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার। আহতদের হেলিকপ্টারে করে চট্টগ্রাম সিএমএইচে পাঠানো হয়েছে। এই ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে নির্বাচন কমিশন।

দ্বিতীয় ধাপে সোমবার তিন পার্বত্য জেলার ২৫ উপজেলাসহ ১১৬ উপজেলায় ভোট হয়। পার্বত্য এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি মোতায়েন ছিল সেনাবাহিনী। সারাদিন শান্তিপূর্ণ ভোট হলেও, দিন শেষে সন্ত্রাসী হামলায় নিহত হয় ৬ জন।

পুলিশ ও স্থানীয়রা জানান, সাজেকের কংলাক কেন্দ্রে ভোটগ্রহণ শেষে সরঞ্জাম নিয়ে দুটি জিপে করে উপজেলা সদরে ফিরছিলেন কর্মকর্তারা। দীঘিনালা-মারিশ্যা সড়কের নয় মাইল এলাকায় পৌঁছালে তাদের গাড়িতে সন্ত্রাসীরা ব্রাশ ফায়ার শুরু করে। এতে সহকারী প্রিজাইডিং অফিসার, দুই মহিলাসহ আনসার-ভিডিপির ৪ সদস্য এবং গাড়ির হেলপার নিহত হন। আহত হয়েছেন আরো ১৮ জন। নিহতরা হলেন, সহকারী প্রিজাইডিং অফিসার আমির হোসেন, আনসার-ভিডিপি সদস্য আল আমিন, মিহির কান্তি দত্ত, জাহানারা বেগম, বিলকিস আক্তার ও গাড়ির হেলপার মন্টু চাকমা। আহতদের চট্রগ্রামে সিএমএইচে নেয়া হয়েছে।

এই ঘটনার নিন্দা জানিয়েছে নির্বাচন কমিশন। নিহতদের প্রতি গভীর শোক ও পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়ে আহতদের সুচিকিৎসা দিতে প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়েছে।

 

এই বিভাগের আরো খবর

এবার লক্ষীপুরে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে হত্যার অভিযোগ

লক্ষীপুর প্রতিনিধি : ফেনীর নুসরাত হত্যার রেশ না কাটতেই এবার লক্ষীপুরে স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর...

নুসরাতের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় জোবায়ের, আদালতে স্বীকার

ফেনি প্রতিনিধি : ফেনীর সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলার এজহারের অন্যতম আসামি সাইফুর রহমান মো. জোবায়ের আদালতে ১৬৪...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is