প্রীতি ম্যাচে ভেনেজুয়েলার কাছে আর্জেন্টিনার হার

প্রকাশিত: ১০:৪৪, ২৩ মার্চ ২০১৯

আপডেট: ০৫:০০, ১৩ অক্টোবর ২০১৯

ক্রীড়া ডেস্ক: আন্তর্জাতিক প্রীতি ম্যাচে আর্জেন্টিনাকে হারিয়ে চমকে দিয়েছে আন্ডারডগ ভেনেজুয়েলা।  স্পেনে অনুষ্ঠিত ম্যাচে ভেনেজুয়েলা ৩-১ গোলে হারিয়েছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নদের। দীর্ঘ আটমাস বিরতির পর লিওনেল মেসি জাতীয় দলের জার্সিতে নামলেও আবারো হতাশা নিয়ে মাঠ ছাড়তে হলো এই আর্জেন্টাইন ফুটবল জাদুকরকে।

রাশিয়া বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ড থেকে বিদায় নেয়ার পর জাতীয় দল থেকে দীর্ঘ ছুটি নিয়েছিলেন আর্জেন্টিনার তারকা লিওনেল মেসি। দীর্ঘ ছুটি থেকে ফিরে মহাদেশিয় টুর্নামেন্ট কোপা আমেরিকার  প্রস্ততির অংশ হিসেবে দুর্বল প্রতিপক্ষ ভেনেজুয়েলার বিপক্ষে মাঠে নামেন মেসি।

অ্যাতলেতিকো মাদ্রিদের ভেন্যু ওয়ান্ডা মেট্রোপলিটানোটে হট ফেভারিট আর্জেন্টাইনদের ম্যাচের শুরু থেকেই কোণঠাসা করে ফেলে ভেনেজুয়েলা। ছয় মিনিটে রনদনের দারুণ গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় ভেনেজুয়েলা। গোল হজমের পর আরো এলেমেলো হয়ে পড়ে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা। ৪৪ মিনিটে মুরিলোর ঝলকে ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ভেনেজুয়েলা।

বিরতির দ্বিতীয়ার্ধে গোল শোধের জন্য প্রতিপক্ষের ডিফেন্সে একের পর এক আক্রমণের ঝড় তোলে আর্জেন্টিনা। ৫৯ মিনিটে লাওতারো মার্তিনেজের দেয়া গোলে একটি শোধ করে স্কালেনির শিষ্যরা। ম্যাচের ৭৫ মিনিটে পেনাল্টি থেকে জোসেফ গোল করলে দুর্দান্ত এক জয় নিয়ে মাঠ ছাড়ে ভেনেজেুয়েলা।

এদিকে আরেক প্রীতিম্যাচে জয় পায় এশিয়ার প্রতিনিধি দক্ষিণ কোরিয়া। ম্যাচের ৮৬ মিনিটে লি চুং ইয়ংয়ের গোলে বলিভিয়াকে হারায় দক্ষিণ কোরিয়া।

 

এই বিভাগের আরো খবর

নিউজিল্যান্ডের বিপক্ষে জয় পেয়েছে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক: লিংকোনে সিরিজের পঞ্চম ও...

বিস্তারিত
ইউরো বাছাইপর্বে জয় ইতালির

ক্রীড়া ডেস্ক: ইউরো বাছাইপর্বে জয়...

বিস্তারিত
আজ ভারতের মুখোমুখি বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক: ভুটানে অনুষ্ঠিত সাফ...

বিস্তারিত
বুধবার ঢাকায় আসছেন ফিফা প্রেসিডেন্ট

অনলাইন ডেস্ক: বুধবার ঢাকা আসবেন ফিফা...

বিস্তারিত
জাতীয় ক্রিকেট লিগে সুবিধাজনক অবস্থায় ৪ দল

ক্রীড়া ডেস্ক: জাতীয় ক্রিকেট লিগের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *