বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকীতে বৈশাখী টেলিভিশনের শুভেচ্ছা

প্রকাশিত: ০৮:২২, ২৩ মার্চ ২০১৯

আপডেট: ০৮:২২, ১৩ অক্টোবর ২০১৯

নিজস্ব প্রতিবেদক : নানা আয়োজনে পালিত হলো দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের দশম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে পাঁচ বিশিষ্ট ব্যক্তিত্বকে সম্মাননা প্রদান করা হয়। সম্মাননা স্মারক তুলে দেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। সকালে, রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে দশম বর্ষে পদার্পণ অনুষ্ঠানে শুভেচ্ছা জানাতে আসেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। শুভেচ্ছা জানানো হয় বৈশাখী টেলিভিশনের পক্ষ থেকেও।

রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে দশম বছরে পদার্পণ উদযাপন করলো দৈনিক বাংলাদেশ প্রতিদিন। শুভেচ্ছা জানাতে শনিবার সকাল থেকেই সেখানে ভিড় করেন নানা শ্রেণি-পেশার মানুষ। অতিথি ও শুভানুধ্যায়ীদের বরণ করে নেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম।

দশম প্রতিষ্ঠাবার্ষিকীতে জনপ্রিয় এই দৈনিকের সাফল্য কামনা করে শুভেচ্ছা জানান রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা। অনুষ্ঠানস্থল পরিণত হয় সর্বস্তরের মানুষের মিলনমেলায়।

এসময় বৈশাখী টেলিভিশনের পক্ষ থেকে ফুল ও কেক দিয়ে শুভেচ্ছা জানান উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম এবং বার্তা প্রধান অশোক চৌধুরীসহ উর্ধতন কর্মকর্তারা।

এদিকে, দশম বর্ষে পদার্পণ উপলক্ষে পাঁচ বিশিষ্ট ব্যক্তিত্বকে সম্মাননা প্রদান করেছে দৈনিক বাংলাদেশ প্রতিদিনের প্রকাশক ও বসুন্ধরা গ্র“পের অঙ্গ প্রতিষ্ঠান ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্র“প। এসময় বসুন্ধরা গ্র“পের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার ও মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিতে কাজ করে যাবে দৈনিক বাংলাদেশ প্রতিদিন।

নিজ নিজ ক্ষেত্রে অবদানের জন্য, কবি শামসুর রাহমানকে মরণোত্তর এবং কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন, অভিনেত্রী কবরী সারোয়ার ও ফরিদা আক্তার ববিতা এবং সাংস্কৃতিক ব্যক্তিত্ব হানিফ সংকেতকে প্রদান করা হয় সম্মাননা। স্মারক তুলে দেন স্পিকার শিরীন শারমিন চৌধুরী।

২০১০ সালের ১৫ মার্চ যাত্রা শুরু করে দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন।  

 

এই বিভাগের আরো খবর

নঈম নিজামকে বৈশাখী পরিবারের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক: সম্পাদক পরিষদের...

বিস্তারিত
ভারতে বিটিভি’র সম্প্রচার শুরু

নিজস্ব প্রতিবেদক: ভারতে আজ সোমবার-২...

বিস্তারিত
প্রধানমন্ত্রীর সাথে অ্যাটকো নেতাদের সাক্ষাত

নিজস্ব প্রতিবেদক: বেসরকারি টেলিভিশন...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *