ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

2019-04-20

, ১৪ শাবান ১৪৪০

প্রথম দিনেই বাজিমাত ‘কেশরী’

প্রকাশিত: ০৯:১৯ , ২৪ মার্চ ২০১৯ আপডেট: ১১:২৬ , ২৪ মার্চ ২০১৯

বিনোদন ডেস্ক: বলিউড সুপার স্টার অক্ষয় কুমারের অন্যতম আলোচিত সিনেমা ‘কেশরী’ মুক্তি পেয়েছে গত বৃহস্পতিবার। সিনেমাটি মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে বাজিমাত করেছে। এতে এই প্রথম অক্ষয় কুমার ও পরিণীত চোপড়া জুটি বাঁধে। সিনেমাটি একদিনেই আয় করে নিয়েছে ২১ কোটি ৫০ লাখ রুপি।

এখন পর্যন্ত ২০১৯ সালে মুক্তির প্রথম দিনে সর্বোচ্চ আয়ের রেকর্ড ‘কেশরী’র ঘরে। অনুরাগ সিং পরিচালিত সিনেমাটি মাসব্যাপী বক্স অফিস মাতাবে বলে মনে করছেন সিনেমা বিশ্লেষকরা। তাছাড়া ‘গালি বয়’ ও ‘টোটাল ধামাল’র আয়েও সিনেমাটি ভাগ বসাবে বলে তাদের ধারণা।

১৮৯৭ সালের যুদ্ধের প্রেক্ষাপট নিয়ে ‘কেশরী’ নির্মিত। এতে হাবিলদার ইশার সিং’র চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। অক্ষয়ের বিপরীতে ইশরপতœী জিওয়ানির চরিত্রে আছেন পরিণীতি চোপড়া। এটি প্রযোজনা করেছে করণ জোহরের ধর্ম  প্রোডাকশনস, ইশা আম্বানি ও টুইঙ্কল খান্না।

৮০ কোটি রুপি বাজেটের সিনেমাটি ভারত জুড়ে প্রায় ৩ হাজার ৫০০ স্ক্রিনে মুক্তি পেয়েছে।
 

এই বিভাগের আরো খবর

বেজায় খুশি স্বস্তিকা!

বিনোদন ডেস্ক: স্বস্তিকা মুখোপাধ্যায় এখন বেজায় খুশি! মুখে হাসি আর ধরেই না! এমনটা হওয়ারই কথা। কারণ, বহুদিন পরে তার মেয়ে বাড়িতে ফিরছে।...

অভিনয়ে ফিরছেন জেনিফার লরেন্স

বিনোদন ডেস্ক: অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স সবশেষ দুই বছর আগে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। সে সময় তিনি অভিনয় করেছেন ‘রেড...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is