ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

2019-04-20

, ১৪ শাবান ১৪৪০

সীমানা পেরিয়ে মুম্বাইয়ে নুসরাত ফারিয়া

প্রকাশিত: ০৯:২৫ , ২৪ মার্চ ২০১৯ আপডেট: ০৯:২৫ , ২৪ মার্চ ২০১৯

বিনোদন ডেস্ক: উপস্থাপনা থেকে সিনেমা, বিজ্ঞাপন সবকিছুতেই ফারিয়ার বোঝাপড়ার ছাপ স্পষ্ট। বুঝে শুনে ধীরে ধীরে পা ফেলছেন নুসরাত ফারিয়া। আর দশজনের মতো যেমন তেমন কাজ করে কাজের সংখ্যা বাড়াননি তিনি। শুধু তাই নয়, ভালো কাজের জন্য তার আকাক্সক্ষা প্রচণ্ড। ফলে নিজের স্বপ্নের জগতে হাঁটতে হাঁটতে এখন আকাশ ছোঁয়ার মিশনে রয়েছেন এই নায়িকা।

২০১৫ সালে একবার খবরের শিরোনাম হয়েছিল বলিউডের ছবিতে কাজ করতে যাচ্ছেন তিনি। নায়ক ইমরান হাশমী। কিন্তু সেই কাজটা আর হয়ে ওঠেনি। তবে হতাশা হননি ফারিয়া, পুরোদমে নিজের কাজে মনোযোগ দিয়েছিলেন এই নায়িকা। ধৈর্য ধরে বসেছিলেন একদিন হয়তো ঠিকই ডাক পড়বে ভারতীয় ছবিতে। যৌথ প্রযোজনার কল্যাণে কলকাতায় কাজ করেছেন অনেক আগেই। সম্প্রতি টালিগঞ্জের নিজস্ব ছবিতেও নাম লেখালেন ফারিয়া। তাও আবার বিরসা দাশগুপ্তের ছবিতে। বিরসার ‘বিবাহ অভিযান’ ছবি নিয়ে যখন ফারিয়া খবরের কাগজে কাভারেজ পাচ্ছিলেন ঠিক তখনই শোনা গেল ভারতীয় একটি বিজ্ঞাপনেও কাজ করবেন ফারিয়া। এবার আর বিষয়গুলো শুধু ঘোষণাতেই থেমে থাকল না। নুসরাত ফারিয়া সত্যি সত্যি দাঁড়ালেন ভারতীয় ক্যামেরার সামনেও।

গত ১৯ মার্চ ‘বিবাহ অভিযান’ ছবির লুক টেস্টের জন্য ঢাকা ছাড়েন ফারিয়া। এরপর যান মুম্বাইয়ে সেখানেই তিনি অংশ নেন ভারতীয় বিজ্ঞাপনে। ২২ মার্চ থেকে বালি হেয়ার অয়েলের বিজ্ঞাপনের শুটিং শুরু হয়। টানা চার দিন চলবে শুটিং। এরপর ২৬ মার্চ কলকাতায় ফিরে বিবাহ অভিযান ছবির জন্য প্রস্তুতি নেবেন। ফারিয়া জানিয়েছেন ২৯ মার্চ থেকে ‘বিবাহ অভিযান’ ছবির শুটিং শুরু হবে। ফারিয়ার এই লম্বা সফর শেষ হবে এপ্রিলের শেষ নাগাদ। সব কাজ শেষ করে ফিরে আসবেন ঢাকায়।

ফারিয়া আরও জানান, ‘বিবাহ অভিযান’ ছবিতে তাকে বেশ কয়েকটা লুকে দেখা যাবে। গ্ল্যামার গার্ল, গর্জিয়াস লুক ও ফ্যাশনেবল ধাঁচের মেয়ে হিসেবে ছবিতে তুলে ধরা হবে ফারিয়াকে। ছবিটিতে নুসরাতের বিপরীতে থাকছেন অঙ্কুশ।

উল্লেখ্য, ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’তে অভিনয়ের ভেতর দিয়ে বড় পর্দায় পা রাখেন ফারিয়া। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’, ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’-সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত চলচ্চিত্র ‘শাহেন শাহ’। এ ছবিতে তিনি অভিনয় করেছেন শাকিব খানের বিপরীতে।
 

এই বিভাগের আরো খবর

বেজায় খুশি স্বস্তিকা!

বিনোদন ডেস্ক: স্বস্তিকা মুখোপাধ্যায় এখন বেজায় খুশি! মুখে হাসি আর ধরেই না! এমনটা হওয়ারই কথা। কারণ, বহুদিন পরে তার মেয়ে বাড়িতে ফিরছে।...

অভিনয়ে ফিরছেন জেনিফার লরেন্স

বিনোদন ডেস্ক: অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স সবশেষ দুই বছর আগে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। সে সময় তিনি অভিনয় করেছেন ‘রেড...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is