ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

2019-07-22

, ১৯ জিলকদ ১৪৪০

সংসার ভাঙছে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের!

প্রকাশিত: ০৯:১২ , ৩১ মার্চ ২০১৯ আপডেট: ০৯:১২ , ৩১ মার্চ ২০১৯

বিনোদন ডেস্ক: বিবাহিত জীবন শুরু করতে না করতেই বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও তরুণ মার্কিন গায়ক নিক জোনাসের সংসার ভাঙনের সুর ভেসে বেড়াচ্ছে!

বিয়ের ১১৭ দিনের মধ্যেই তাদের সংসার ভাঙতে চলেছে বলে খবর প্রকাশ করে আমেরিকার ‘ওকে!’ ম্যাগাজিন।

ম্যাগাজিনটির রিপোর্টে ভড়কে দিয়েছে ‘প্রিয়াঙ্কা-নিক’ ভক্তদের। কারণ হিসেবে রিপোর্টে বলা হয়েছে, পার্টি, ঘুরতে যাওয়া, সময় কাটানো সব কিছু নিয়েই প্রিয়াঙ্কা এবং নিকের মধ্যে ঝগড়া লেগেই থাকে।

আরও বলা হয়েছে, নিক যখন বিয়ে করেছিলেন, তখন প্রিয়াঙ্কাকে অনেক শান্ত মেজাজের সহজ নারী মনে করেছিলেন। কিন্তু প্রিয়াঙ্কা এখন নিককে নিয়ন্ত্রণ করার চেষ্টা করছেন। বিয়ের আগেও নিক বুঝতে পারেননি যে প্রিয়াঙ্কা বদমেজাজি আর খিটখিটে স্বভাবের!

‘ওকে!’ রিপোর্টে বলা হয়েছে, শিগগির ডিভোর্সের পথে হাঁটবেন প্রিয়াঙ্কা-নিক! তাদের ডিভোর্সের কারণে অর্থ নিয়ে দ্বন্দ্ব হবে। কারণ, বিয়ের আগে এই ব্যাপারে কোনো চুক্তি করেননি তারা।

প্রিয়াঙ্কা এবং নিক এখন মিয়ামিতে ছুটি কাটাচ্ছেন। তাই অনেকেই ম্যাগাজিনের এই রিপোর্টকে গুজব বলেও মনে করছেন।

তবে, এ ব্যাপারে প্রিয়াঙ্কা বা নিক কেউ এখনও মুখ খোলেননি।

গেল বছর পহেলা ডিসেম্বর ধুমধাম আয়োজনে বিয়ে করেন প্রিয়াঙ্কা-নিক। ভারতের জোধপুরের উমেদ ভবনে প্রথমে খ্রিস্টান ধর্মের নিয়ম অনুযায়ী বিয়ে হয় এ দুই তারকার।

 

এই বিভাগের আরো খবর

সিনেমা তৈরির আগেই হল বুকিং

বিনোদন ডেস্ক: সিনেমা তৈরি হওয়ার আগেই হাতে পড়ল চলচ্চিত্রটি মুক্তির জন্য হল বুকিং। সিনেমাটির নাম ‘বীর’। ছবিটির হিরো হিসেবে থাকছেন...

আড়াল ভেঙে অভিনয়ে শখ

বিনোদন ডেস্ক: এক বছরেরও বেশি সময় ধরে অভিনয় থেকে নিজেকে দূরে রেখেছিলেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ। এবার আড়াল ভেঙে প্রকাশ্যে এলেন...

আবারও কারাগারে যেতে পারেন সালমান

বিনোদন ডেস্ক: বিতর্ক, জেল-জরিমানা যেন পিছু ছাড়ছে না বলিউড সুপারস্টার সালমান খানের। কখনও শুটিং সেটের ঝামেলায়, কখনও সিনেমার কাহিনী নিয়ে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is