ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

2019-07-22

, ১৯ জিলকদ ১৪৪০

দুই উপজেলায় প্রিজাইডিং অফিসারসহ আটক আট

প্রকাশিত: ০১:৫৩ , ৩১ মার্চ ২০১৯ আপডেট: ০১:৫৩ , ৩১ মার্চ ২০১৯

বৈশাখী ডেস্ক: উপজেলা নির্বাচনে ঢাকার ধামরাইয়ে প্রিজাইডিং ও টাঙ্গাইলে সহকারী প্রিজাইডিং অফিসার এবং গাইবান্ধার গোবিন্দগঞ্জে ভোটারসহ ৮ জনকে আটক করা হয়েছে। কুমিল্লার তিতাস ও নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় পাঁচটি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়। 
দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে চতুর্থ ধাপে ১০৭ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ চলছে।  সকাল ৮টা  থেকে শুরু হওয়া এই  ভোটগ্রহণ  চলবে বিকেল ৪টা পর্যন্ত। 
কুমিল্ল¬ার সাতটি উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ চলছে। এদিকে, অনিয়মের অভিযোগে তিতাস উপজেলার তিনটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া সদরের সরকারি অনার্স কলেজ কেন্দ্রে একটি ককটেল বিস্ফোরণ হয়। 
অনিয়মের অভিযোগে ঢাকার ধামরাইয়ের কান্দাপোটল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আবুর বাসারকে গ্রেফতার করা হয়েছে। গাইবান্ধার গোবিন্দগঞ্জের পান্তাপাড়া ও মহিমাগঞ্জ ভোটকেন্দ্রে বিশৃঙ্খলা ও জাল ভোট দেয়ার চেষ্টার অভিযোগে ৬ জনকে আটক করেছে পুলিশ।
এবার ফেনী সদরসহ দেশের ৬ উপজেলায় ইভিএমে ভোটগ্রহণ করা হচ্ছে। ফেনী সদরে ভোটারদের মাঝে ইভিএম নিয়ে সংশয় কেটেছে। অনেক সন্তোষ প্রকাশ করেন । 
অনিয়মের অভিযোগ এনে বাগেরহাটের মোল্লাহাট উপজেলা পরিষদ নির্বাচনের ভোট বর্জন করেছেন আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী  মোহাম্মদ  মোতাহের  হোসেন। 
কক্সবাজারের সদর উপজেলায় ইভিএমে ভোটগ্রহণ চলছে। দায়িত্ব পালন করছে পুলিশ, বিজিবি, র‌্যাব, আমর্ড পুলিশ ও আনসার সদস্যরা।
মুন্সীগঞ্জে ছয়টি উপজেলায় ৪৯৭টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। মুন্সীগঞ্জ সদর উপজেলায় ১১৬টি কেন্দ্রে প্রথমবারের মতো ইভিএমে ভোটগ্রহণ করা হচ্ছে।
টাঙ্গাইলের বাসাইল দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক কেন্দ্র থেকে জালভোট দেয়ার অভিযোগে সহকারী প্রিজাইডিং অফিসারসহ দুইজনকে আটক করা হয়েছে। অনিয়মের কারণে নোয়াখালির বেগমগঞ্জে তিনটি ভোটকেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়। 
এছাড়া খুলনা, যশোর, ভোলা, নারায়ণগঞ্জ, নরসিংদী ও গাইবান্ধায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। সকালে উপস্থিতি কম থাকলেও দুপুরে ভোটারের উপস্থিতি বেড়েছে।

 

এই বিভাগের আরো খবর

বগুড়া উপ-নির্বাচনে বিএনপির জয়ে তথ্যমন্ত্রীর অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বগুড়া উপ-নির্বাচনের মধ্য দিয়ে প্রমাণিত হয়েছে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য...

বগুড়া-৬ আসনে উপনির্বাচনে বিএনপি'র প্রার্থী বিজয়ী

বগুড়া প্রতিনিধি : বগুড়া-৬ আসনে উপনির্বাচনে বিএনপি প্রার্থী গোলাম মো. সিরাজ জয়লাভ করেছেন। ধানের শীষ প্রতীকে গোলাম মো. সিরাজ পেয়েছেন ৮৯ হাজার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is