ঢাকা, রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

2019-08-24

, ২২ জিলহজ্জ ১৪৪০

রণবীর-আলিয়ার রসায়ন

প্রকাশিত: ০৯:০৫ , ০২ এপ্রিল ২০১৯ আপডেট: ০৭:২৩ , ০৩ এপ্রিল ২০১৯

ডেস্ক প্রতিবেদন: আজকাল রণবীর-আলিয়ার রসায়ন একটু বেশিই প্রকাশ্যে আসছে। রণবীর ও আলিয়া দুজনেই যে একে অপরের প্রেমে গদগদ তা বলাই বাহুল্য। এবার ভক্তরা শুধুই আলিয়া' জুটির বিয়ের ঘোষণার অপেক্ষায় রয়েছে।

সম্প্রতি, ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে মঞ্চে সেরা অভিনেত্রীর পুরস্কার নিতে উঠে, রণবীরকে তাঁর জীবনের বিশেষ মানুষ হিসাবে উল্লেখ করেন। তারপর প্রকাশ্যেই 'আই লাভ ইউ' বলে বসেন আলিয়া। যা শুনে কিছুটা লজ্জা পেয়ে দর্শকাসনে বসা রণবীর হাত দিয়ে মুখ ঢাকেন। এমনকি সোশ্যাল মিডিয়াতেও রণবীরকে আলিয়া জীবনের বিশেষ মানুষ হিসাবে উল্লেখ করেন। অন্যদিকে সেরা অভিনেতার পুরস্কার নিতে ওঠার সময় রণবীর-আলিয়ার বেশ কিছু ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়।

পুরস্কার নিতে ওঠার সময় রণবীরের নাম ঘোষণা হতেই পাশে বসা আলিয়াকে জড়িয়ে ধরে ঠোঁটে চুম্বন করতে যান রণবীর। তবে প্রকাশ্যে রণবীরের এই কাণ্ডে কিছুটা লজ্জা পেয়ে যান আলিয়া। ঠোঁট সরিয়ে নিয়ে রণবীরের গালে চুম্বন করেন তিনি। অগত্যা, রণবীরকেও আলিয়ার গালে চুম্বন করতে হয়। এই কাণ্ডে সেই মুহূর্তে দুজনেই হেসে ফেলেন। সেসময় আলিয়ার পাশেই বসে ছিলেন দীপিকাও।

এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মঞ্চে প্রকাশ্যে আলিয়া-রণবীর বেশকিছু রোম্যান্টিক মুহূর্তে ধরা পড়েন । এমনকি মঞ্চে আলিয়াকে প্রেম নিবেদনও করেন রণবীর।

এদিকে, সম্প্রতি, ফিল্মফেয়ার ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে রণবীরের সঙ্গে তাঁর সম্পর্কটাকে 'অসাধারণ বন্ধুত্ব' বলে ব্যাখ্যা করেছেন। ফিল্মফেয়ারের তরফে আলিয়াকে প্রশ্ন করা হয় রণবীরের মতো এমন কঠিন মানুষকে তিনি কীভাবে সামলান? আলিয়াকে উত্তরে বলেন, ''রাণবীর কোনও কঠিন বা জটিল মানুষ নন। ও একটা রত্ন।''

এদিকে রণবীরের সঙ্গে তাঁর এই সম্পর্ককে 'সম্পর্কের ট্যাগ' না লাগিয়ে আলিয়া বলেন, ''এটা কোনও প্রেম নয়, এটা বন্ধুত্ব। আমি এই কথাটা সততার সঙ্গেই বলছি।

 

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই। বৃহস্পতিবার-১৫ আগস্ট দুপুর ১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is