এলআরবি’তে যোগ দিলেন বালাম

প্রকাশিত: ১০:৪১, ০৭ এপ্রিল ২০১৯

আপডেট: ১০:৪১, ০৭ এপ্রিল ২০১৯

বিনোদন ডেস্ক: অনেকটা নিরবেই পালিত হয়ে গেল দক্ষিণ এশিয়ার অন্যতম জনপ্রিয় রক ব্যান্ড ‘লাভ রান্স ব্লাইন্ড’ (এলআরবি) এর ২৮তম জন্মদিন। শুক্রবার এলআরবির ২৮তম জন্মদিনে আইয়ুব বাচ্চু নেই। তাকে ছাড়া যেন ব্যান্ডটি শূন্য হয়ে পড়েছে। তবে, আনন্দের খবর হলো এলআরবি পেয়েছে নতুন ভোকাল। আর সেই ভোকাল হলো জনপ্রিয় কণ্ঠশিল্পী বালাম।

গেল ১৮ অক্টোবর হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন ব্যান্ডটির প্রতিষ্ঠাতা জনপ্রিয় সংগীত শিল্পী আইয়ুব বাচ্চু। তাকে হারানোর পরও ব্যান্ডের অন্যান্য সদস্যরা বাঁচিয়ে রাখতে চেয়েছেন ব্যান্ডটিকে। কিছুদিন আইয়ুব বাচ্চুর ছেলে তাজোয়ার কে দেখা গেছে ভোকাল হিসেবে।

এখন থেকে এলআরবির ভোকাল তিনি। রাজধানীর ক্যাফে থার্টি থ্রি রেস্টুরেন্টে এলআরবি’র জন্মদিনের অনুষ্ঠান থেকেই ঘোষণা করা হয়, এখন থেকে এই ব্যান্ডের ভোকাল বালাম।

এই অনুষ্ঠানের উপস্থিত ছিল ব্যান্ডটির সদস্যরা। আরও উপস্থিত ছিলেন ফুয়াদ নাসের বাবু, এলিটা করিম প্রমুখ। ভোকাল হিসেবে বালামের নাম ঘোষণা করার পর। এলআরবির জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

এ ব্যাপারে বালাম বলেন, ‘এলআরবি একটা বড় নাম। সবাই মনে রাখবে এই ব্যান্ডটিকে। আমাদের লিজেন্ড বাচ্চু ভাই। আপনাদের কাছে অনুরোধ, কেউ আমাকে বাচ্চু ভাইয়ের রিপ্লেসমেন্ট ভাববেন না। বাচ্চু ভাইয়ের রিপ্লেসমেন্ট সম্ভব না। আমি বালাম কোনো দিনও বাচ্চু ভাইয়ের মতো হতে পারব না। আমি চেষ্টা করবো এলআরবিকে সাপোর্ট দিনে। আপনাদের ভালোবাসা চাই।’

এলআরবির ম্যানেজার শামীম বলেন, ‘বাচ্চু ভাই আমাদের ছেড়ে চলে গেছেন। আমরা আমাদের ব্যান্ডটিকে চালু রেখেছি। বাচ্চু ভাইয়ের ভালোবাসা নিয়েই এগিয়ে যাচ্ছি আমরা। উনি হয়তো ফিজিক্যালি নেই আমাদের মাঝে, কিন্তু উনার সব কিছুই আছে আমাদের সঙ্গে। আজ থেকে আনুষ্ঠানিকভাবে বালাম আমাদের সঙ্গে যুক্ত হলেন।’

 

এই বিভাগের আরো খবর

অভিনেতা সিদ্দিকের ছেলে থাকবে মায়ের হেফাজতে

বিনোদন ডেস্ক: অভিনেতা সিদ্দিকের সাড়ে...

বিস্তারিত
আসছে তিশা-পরমব্রতের হলুদবনি

বিনোদন ডেস্ক: ২০১৭ সালে শুরু হয়েছিলো...

বিস্তারিত
শনিবার বিকেলের জন্য লিগ্যাল নোটিশ

বিনোদন ডেস্ক: দেশে মুক্তির জন্য...

বিস্তারিত
ধর্মযুদ্ধ সিনেমার ট্রেলারেই ঝড় 

বিনোদন ডেস্ক: গত বছরে মুক্তি পাওয়া...

বিস্তারিত
সেই সানি ইন্ডিয়ান আইডল চ্যাম্পিয়ন

বিনোদন ডেস্ক: জুতা পলিশ করে সংসারের...

বিস্তারিত
শ্রীদেবীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ

তামান্না জাহান:বলিউডের প্রথম নারী...

বিস্তারিত
৫টি কারণে আত্মহত্যা করেন সালমান শাহ

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *