শ্রদ্ধা ও ভালোবাসায় টেলি সামাদকে শেষ বিদায়

প্রকাশিত: ০২:১৮, ০৭ এপ্রিল ২০১৯

আপডেট: ০৬:১১, ০৭ এপ্রিল ২০১৯

নিজস্ব প্রতিবেদক: বন্ধু, সহকর্মী-সতীর্থদের ফুলের শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হলেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদ। সকালে, এফডিসি প্রাঙ্গণে তার মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান চলচ্চিত্র অঙ্গনের বিশিষ্টজনেরা। সেখানে দ্বিতীয় নামাজে জানাজা শেষে টেলি সামাদের মরদেহ নিয়ে যাওয়া হচ্ছে মুন্সীগঞ্জে, নিজ গ্রামের বাড়িতে। সেখানেই পরিবারিক কবরস্থানে চির নিদ্রায় শায়িত হবেন গুণী এই শিল্পী। 
টেলি সামাদের মরদেহবাহী গাড়ি সকাল সোয়া দশটার দিকে তার দীর্ঘদিনের কর্মস্থল এফডিসিতে আনা হয়। প্রিয়জনকে শেষবারের মতো দেখতে সকাল থেকেই সেখানে হাজির হন বন্ধু-সতীর্থ-সহকর্মীরা।  এসময় অশ্র“সিক্ত ফুলেল শুভেচ্ছায় শেষ বিদায় জানান চলচ্চিত্রের শিল্পী কলাকুশলীরা। 
টেলি সামাদের মত গুণী অভিনেতা আর আসবে না, তার চলে যাওয়াতে চলচ্চিত্রাঙ্গনে অপূরণীয় ক্ষতি হয়ে গেলো বলে জানান তার দীর্ঘদিনের সহকর্মীরা।
পরে তার মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তথ্যমন্ত্রী। এসময় তিনি বলেন, টেলি সামাদের মতো গুণী শিল্পী আর হয়তো পাওয়া যাবে না। তবে, এমন শিল্পী তৈরি করতে তথ্য মন্ত্রণালয় কাজ করবে। 
বেলা পৌনে একটার দিকে এফডিসি প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় তার দ্বিতীয় নামাজে জানাজা। এসময় পরিবারের পক্ষ থেকে টেলিসামাদের জন্য দোয়া  প্রার্থনা করা হয়। 
১৯৪৫ সালের ৮ জানুয়ারি জন্ম নেয়া এই অভিনেতা চলচ্চিত্রে পা রাখেন ১৯৭৩ সালে ‘কার বউ’ ছবি দিয়ে। দীর্ঘ ক্যারিয়ারে অভিনয় করেছেন ৬শ’র বেশি চলচ্চিত্রে। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।
শুধু অভিনয় নয়, গানে মাধ্যমেও নিজেকে মেলে ধরেছেন। মন পাগলা সিনেমায় সঙ্গীত পরিচালনার পাশাপাশি অর্ধশত সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন এই গুনী অভিনেতা। শনিবার দুপুরে না ফেরার দেশে পাড়ি জমান এই গুণী।

এই বিভাগের আরো খবর

অভিনেতা সিদ্দিকের ছেলে থাকবে মায়ের হেফাজতে

বিনোদন ডেস্ক: অভিনেতা সিদ্দিকের সাড়ে...

বিস্তারিত
আসছে তিশা-পরমব্রতের হলুদবনি

বিনোদন ডেস্ক: ২০১৭ সালে শুরু হয়েছিলো...

বিস্তারিত
শনিবার বিকেলের জন্য লিগ্যাল নোটিশ

বিনোদন ডেস্ক: দেশে মুক্তির জন্য...

বিস্তারিত
ধর্মযুদ্ধ সিনেমার ট্রেলারেই ঝড় 

বিনোদন ডেস্ক: গত বছরে মুক্তি পাওয়া...

বিস্তারিত
সেই সানি ইন্ডিয়ান আইডল চ্যাম্পিয়ন

বিনোদন ডেস্ক: জুতা পলিশ করে সংসারের...

বিস্তারিত
শ্রীদেবীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ

তামান্না জাহান:বলিউডের প্রথম নারী...

বিস্তারিত
৫টি কারণে আত্মহত্যা করেন সালমান শাহ

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *