ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

2019-08-21

, ১৯ জিলহজ্জ ১৪৪০

আবারও ছাঁইয়া ছাঁইয়া গান নিয়ে মালাইকা

প্রকাশিত: ১১:৫৮ , ০৯ এপ্রিল ২০১৯ আপডেট: ১১:৫৮ , ০৯ এপ্রিল ২০১৯

বিনোদন ডেস্ক: সুস্থ থাকার জন্য ডান্স ও মিউজিক থেরাপির উপর ভরসা করছেন অনেকেই। জটিল স্নায়ুরোগও সেরে উঠছে এই থেরাপিতে। কোমায় থাকা ব্যক্তিও থেরাপির মাধ্যমে ফিরে আসছেন সাধারণ জীবনে, এরকম নজিরও পাওয়া গিয়েছে।

তাই এবার বিশ্বস্বাস্থ্য দিবসে সকলকে সুস্থ রাখতে নিজেকে মেলে ধরলেন বলিউডের জনপ্রিয় ড্যান্সার ও অভিনেত্রী মালাইকা অরোরা। ট্রেনের উপর সেই বিখ্যাত ছাঁইয়া ছাঁইয়া গান দিয়েই রাতারাতি তারকা বনে গিয়েছিলেন তিনি। রোববার বিশ্বস্বাস্থ্য দিবসে সেই গানের মধ্যে হারিয়েই নস্ট্যালজিক হয়েছেন তিনি।

নিজেকে ফিট রাখতে নিয়মিত জিমে যান এই অভিনেত্রী। তাই বিশ্বস্বাস্থ্য দিবসেও প্রতিদিনের মতো জিম গিয়েছিলেন তিনি। আর সেখানেই বন্ধুদের নিয়ে এই গানের সঙ্গে নিজেকে মেলে ধরেছেন মালাইকা। একা একা নয়, জিমের সকল বন্ধুরাও নেচেছে তার সঙ্গে। সেই নাচের ভিডিও নিজের ইন্সটাগ্রামে শেয়ার করেন মালাইকা। ভিডিওটি অল্প সময়ের মধ্যেই ছড়িয়ে যায়।

দিল সে সিনেমায় শাহরুখ খান ও মালাইকা আরোরা অভিনীত জনপ্রিয় গান ‘ছাইয়া ছাইয়া’। চলন্ত ট্রেনের ওপর শাহরুখ-মালাইকা নেচেছিলেন এই গানটিতে। চমৎকার এই গানটি মুগ্ধ করেছিল সিনেমাপ্রেমীদের।

 

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই। বৃহস্পতিবার-১৫ আগস্ট দুপুর ১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স...

‘শান’ ছবির প্রথম পোস্টার

বিনোদন ডেস্ক: ভক্তদের জন্য সুখবর নিয়ে এলো সিয়াম। প্রকাশ্যে এসেছে সিয়াম অভিনীত ‘শান’ ছবির প্রথম পোস্টার। ঈদের ঠিক একদিন আগেই সিয়াম তার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is