ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

2019-08-23

, ২১ জিলহজ্জ ১৪৪০

ডিভোর্সের গুঞ্জনকে উড়িয়ে দিলেন প্রিয়াঙ্কা ও নিক

প্রকাশিত: ১২:০১ , ০৯ এপ্রিল ২০১৯ আপডেট: ১২:০১ , ০৯ এপ্রিল ২০১৯

বিনোদন ডেস্ক: প্রিয়াঙ্কা-নিকের ডিভোর্স নিয়ে বেশ জল ঘোলা হয়েছে। বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া সংসারে ভালোই আছেন। নিকের সঙ্গে তার সম্পর্কটাও জমজমাট। ডিভোর্সের গুঞ্জনে তিনি যেমন বিরক্ত হয়েছেন তেমনি প্রকাশ করেছেন ক্ষোভ।

মার্কিন যে পত্রিকার হাত ধরে গুজবটি ছড়িয়েছে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ারও পরিকল্পনা করছেন তিনি।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রতি ভাইরাল হয়েছে প্রিয়াঙ্কা ও নিকের একটি ভিডিও।

ভিডিওতে দেখা যায় সিঁড়ি থেকে পড়ে যাওয়ার সময় প্রিয়াঙ্কাকে রক্ষা করেছেন তার স্বামী নিক। সেই ভিডিওটি শেয়ার করে প্রিয়াঙ্কার ভক্তরা সমালোচকদের উৎসর্গ করছেন।

নিক জোনাসের হাত ধরে সিঁড়ি দিয়ে হাসিমুখে নামছেন প্রিয়াঙ্কা চোপড়া। হঠাৎ ছন্দপতন। নামতে নামতে পা পিছলে প্রায় পড়েই যাচ্ছিলেন প্রিয়াঙ্কা। তাকে শক্ত হাতে ধরে রাখলেন নিক। ফলে নিজেকে সামলে নিতে পারলেন নায়িকা। এমন ভিডিওটি শেয়ার করে তারকা দম্পতির ভক্তরা বোঝাতে চাইছেন, প্রিয়াঙ্কাকে রক্ষা করে ডিভোর্সটাকে উড়িয়ে দিলেন নিক।

কেউ কেউ বলছেন স্বামীর সঙ্গে সম্পর্কে যে কোনও ফাটল ধরেনি, তা সোশাল মিডিয়ায় বারবার বোঝানোর চেষ্টা করেছেন পিগি চপস। নিকের পরিবার প্রিয়াঙ্কাকে পছন্দ করে না, এমনও জল্পনা ছিল। কিন্তু নিকের ভাই-বোনেদের সঙ্গে নিজের ছবি লাগাতার ওয়েব মিডিয়ায় শেয়ার করেছেন নায়িকা।

 

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই। বৃহস্পতিবার-১৫ আগস্ট দুপুর ১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স...

‘শান’ ছবির প্রথম পোস্টার

বিনোদন ডেস্ক: ভক্তদের জন্য সুখবর নিয়ে এলো সিয়াম। প্রকাশ্যে এসেছে সিয়াম অভিনীত ‘শান’ ছবির প্রথম পোস্টার। ঈদের ঠিক একদিন আগেই সিয়াম তার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is