ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

2019-08-21

, ১৯ জিলহজ্জ ১৪৪০

সেলফি তুলতে গিয়ে নওয়াজুদ্দিনের হাত মচকে দিলো ভক্ত!

প্রকাশিত: ০৯:৫৪ , ১১ এপ্রিল ২০১৯ আপডেট: ০৯:৫৪ , ১১ এপ্রিল ২০১৯

বিনোদন ডেস্ক: প্রায় সব ধরনের ছবিতে বলিউডে এখনকার সেরা অভিনেতাদের একজন নওয়াজুদ্দিন সিদ্দিকি। তার জনপ্রিয়তার লেখচিত্র বেশ ঊর্ধ্বমুখী। ফলে তাকে ঘিরে গত কয়েক বছরে উন্মাদনা ক্রমে বেড়েছে।

তবে ভক্তদের ভালোবাসা কখনও কখনও তার জন্য হুমকি হয়ে দাঁড়ায়! দুই মাস আগে এমন একটি ভয়াবহ অভিজ্ঞতার সম্মুখীন হতে হয় তাকে। নতুন একটি ছবির শুটিং করতে ভারতের কানপুরে গিয়েছিলেন নওয়াজুদ্দিন। সেখানে ভক্তদের পাগলামিতে গুরুতর আহত হন ৪৪ বছর বয়সী এই তারকা। তবে এ নিয়ে এতদিন নীরব ছিলেন তিনি। অবশেষে মুখ খুলেছেন পর্দার এই ‘মান্টো’।

নওয়াজ জানান, এক অতি উৎসাহী এক ভক্ত সেলফি তোলার জন্য তার ঘাড়ে ধরে নিজের দিকে টেনে নিয়েছিল। এ ঘটনায় তার হাত মচকে গেছে ও পেশিতে টান পড়ে।

তিনি জানান, ‘এভাবেই তারা ভালোবাসা দেখায়! তাদের ভালোবাসাকে আমরা সম্মান করি। তবে এই যে এমন ভয়ঙ্কর অভিজ্ঞতার মধ্য দিয়েও যেতে হয়।’

সেলফির জন্য নওয়াজুদ্দিনের হাত মচকে দিলো ভক্ত- তারই খণ্ড চিত্র সবশেষে ‘থাকরে’ ছবিতে দেখা গেছে নওয়াজকে। এতে বালাসাহেব থাকরের চরিত্রে অভিনয় করেন তিনি। এছাড়া সম্প্রতি মুক্তি পেয়েছে তার ‘ফটোগ্রাফ’। দুটিতেই দারুণ নৈপুণ্য দেখিয়েছেন তিনি।

নওয়াজুদ্দিন সিদ্দিকির হাতে এখন আছে ৪টি ছবি। এরমধ্যে ‘নো ল্যান্ডস ম্যান’ পরিচালনা করবেন বাংলাদেশের মোস্তফা সরয়ার ফারুকী। অন্য তিনটি হলো ‘বোলে চুড়িয়া’, ‘ডাস্টি টু মিট রাস্টি’ ও ‘ঘুমকেতু’।

 

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই। বৃহস্পতিবার-১৫ আগস্ট দুপুর ১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স...

‘শান’ ছবির প্রথম পোস্টার

বিনোদন ডেস্ক: ভক্তদের জন্য সুখবর নিয়ে এলো সিয়াম। প্রকাশ্যে এসেছে সিয়াম অভিনীত ‘শান’ ছবির প্রথম পোস্টার। ঈদের ঠিক একদিন আগেই সিয়াম তার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is