ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

2019-04-20

, ১৪ শাবান ১৪৪০

সিনেমায় চুমুর দৃশ্য?

প্রকাশিত: ১১:২৪ , ১১ এপ্রিল ২০১৯ আপডেট: ১১:২৪ , ১১ এপ্রিল ২০১৯

বিনোদন ডেস্ক: সিনেমায় চুমুর দৃশ্য বা কিস সিন নিয়ে মানুষের মনে বাড়তি আগ্রহ দেখা যায়। কে কাকে চুমু খেল, কতক্ষণ খেল, এসব নিয়ে চর্চা হতেই থাকে। ইমরান হাশমি তো সিরিয়াল কিসার হিসেবে বলিউডে খ্যাত।

‘রাজা হিন্দুস্থানি’ ছবি যখন রিলিজ করেছিল, তখন সবছেয়ে বেশি আলোচনা হয়েছিল কারিশ্মা ও আমিরের চুমুর দৃশ্য। অনেকে বলা শুরু করেছিল রাজা হিন্দুস্থানি চুমু। বৃষ্টির মধ্যে প্রায় ৩ মিনিটের একটি চুম্বন দৃশ্য ছিল সেই ছবিতে।

তবে দর্শকরা হয়তো জানেনই না, সব সময় নায়ক নায়িকারা চুমু খান না। পুরোটাই ক্যামেরা ও গ্রাফিক্সের কারসাজি। নায়ক ও নায়িকা চুমু খাওয়ার সময় একে অপরের সামনেও থাকেন না অনেক সময়। পুরোটাই করা হয় কারসাজি করে। আগে বেশির ভাগ ছবিতেই এই প্রদ্ধতিতে শ্যুট হত।

তবে আজকাল রিয়েল কিস করা হয়। কারণ নায়ক নায়িকারা আগের থেকে সাহসী মানসিকতার অধিকারী। তবে যদি কোনও নায়িকা আপত্তি করেন চুমু খেতে, সে ক্ষেত্রে কারসাজি করে অনায়াসেই চুমুর দৃশ্য শ্যুট করে নেওয়া যায়।

 

এই বিভাগের আরো খবর

বেজায় খুশি স্বস্তিকা!

বিনোদন ডেস্ক: স্বস্তিকা মুখোপাধ্যায় এখন বেজায় খুশি! মুখে হাসি আর ধরেই না! এমনটা হওয়ারই কথা। কারণ, বহুদিন পরে তার মেয়ে বাড়িতে ফিরছে।...

অভিনয়ে ফিরছেন জেনিফার লরেন্স

বিনোদন ডেস্ক: অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স সবশেষ দুই বছর আগে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। সে সময় তিনি অভিনয় করেছেন ‘রেড...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is