ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

2019-04-20

, ১৪ শাবান ১৪৪০

লন্ডনে যাচ্ছে ‘আলতা বানু’

প্রকাশিত: ০৩:০৯ , ১২ এপ্রিল ২০১৯ আপডেট: ০৩:০৯ , ১২ এপ্রিল ২০১৯

বিনোদন ডেস্ক: ছোট পর্দার জনপ্রিয় জুটি জাকিয়া বারী মম ও আনিসুর রহমান মিলন। দ্বিতীয়বারের মতো বড় পর্দায় জুটি বেঁধেছে কাজ করেছেন তারা। সিনেমার নাম ‘আলতা বানু’। দেশের দর্শকরা সিনেমাটি উপভোগ করেছেন। দেশের বাইরেও কয়েকটি চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছে চলচ্চিত্রটি।

ফরিদুর রেজা সাগরের গল্প অবলম্বনে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ছবি ‘আলতা বানু’ এবার যাচ্ছে লন্ডনের রেইনবো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। আসছে জুলাই মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে উৎসব শুরু হবে।

সিনেমাটি পরিচালনা করেছেন অরুন চৌধুরী। সিনেমাটি দুই বোনকে নিয়েই গড়ে উঠেছে। ছোট বোনকে খুঁজতে বড় বোন আলতার জার্নিতেই তৈরি হয়েছে কাহিনীর বিভিন্ন মোড় ও উত্থান-পতন।

নায়ক নায়িকার প্রেম-বিরহ ছাপিয়ে ‘আলতা বানু’ হয়ে উঠেছে দুই বোনের গল্প। ‘আলতা’ চরিত্রে জাকিয়া বারী মম এবং রিক্তা অভিনয় করেছেন ‘বানু’ চরিত্রে। আর তাদের বাবার চরিত্রে আছেন রাইসুল ইসলাম আসাদ।

এর আগে টরোন্টো, দিলি­­, পিয়ং ইয়ং, কোলকাতা এবং ঢাকা আন্তর্জাতিক ফিল্ম ফেষ্টিভ্যালে ছবিটি অংশ নিয়েছিল। বৃন্দাবন দাসের চিত্রনাট্যে ছবিটি নির্মাণ করেছেন অরুন চৌধুরী। ছবিটিতে মিলন ও মম ছাড়া আরও অভিনয় করেছেন ফারজানা রিক্তা, দিলারা জামান, নরেশ ভূঁইয়া প্রমুখ।

 

এই বিভাগের আরো খবর

বেজায় খুশি স্বস্তিকা!

বিনোদন ডেস্ক: স্বস্তিকা মুখোপাধ্যায় এখন বেজায় খুশি! মুখে হাসি আর ধরেই না! এমনটা হওয়ারই কথা। কারণ, বহুদিন পরে তার মেয়ে বাড়িতে ফিরছে।...

অভিনয়ে ফিরছেন জেনিফার লরেন্স

বিনোদন ডেস্ক: অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স সবশেষ দুই বছর আগে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। সে সময় তিনি অভিনয় করেছেন ‘রেড...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is