লন্ডনে যাচ্ছে ‘আলতা বানু’

প্রকাশিত: ০৩:০৯, ১২ এপ্রিল ২০১৯

আপডেট: ০৩:০৯, ১৩ অক্টোবর ২০১৯

বিনোদন ডেস্ক: ছোট পর্দার জনপ্রিয় জুটি জাকিয়া বারী মম ও আনিসুর রহমান মিলন। দ্বিতীয়বারের মতো বড় পর্দায় জুটি বেঁধেছে কাজ করেছেন তারা। সিনেমার নাম ‘আলতা বানু’। দেশের দর্শকরা সিনেমাটি উপভোগ করেছেন। দেশের বাইরেও কয়েকটি চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছে চলচ্চিত্রটি।

ফরিদুর রেজা সাগরের গল্প অবলম্বনে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ছবি ‘আলতা বানু’ এবার যাচ্ছে লন্ডনের রেইনবো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। আসছে জুলাই মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে উৎসব শুরু হবে।

সিনেমাটি পরিচালনা করেছেন অরুন চৌধুরী। সিনেমাটি দুই বোনকে নিয়েই গড়ে উঠেছে। ছোট বোনকে খুঁজতে বড় বোন আলতার জার্নিতেই তৈরি হয়েছে কাহিনীর বিভিন্ন মোড় ও উত্থান-পতন।

নায়ক নায়িকার প্রেম-বিরহ ছাপিয়ে ‘আলতা বানু’ হয়ে উঠেছে দুই বোনের গল্প। ‘আলতা’ চরিত্রে জাকিয়া বারী মম এবং রিক্তা অভিনয় করেছেন ‘বানু’ চরিত্রে। আর তাদের বাবার চরিত্রে আছেন রাইসুল ইসলাম আসাদ।

এর আগে টরোন্টো, দিলি­­, পিয়ং ইয়ং, কোলকাতা এবং ঢাকা আন্তর্জাতিক ফিল্ম ফেষ্টিভ্যালে ছবিটি অংশ নিয়েছিল। বৃন্দাবন দাসের চিত্রনাট্যে ছবিটি নির্মাণ করেছেন অরুন চৌধুরী। ছবিটিতে মিলন ও মম ছাড়া আরও অভিনয় করেছেন ফারজানা রিক্তা, দিলারা জামান, নরেশ ভূঁইয়া প্রমুখ।

 

এই বিভাগের আরো খবর

অস্কারজয়ী অভিনেত্রী জেন ফন্ডা আটক

বিনোদন ডেস্ক: অস্কারজয়ী ৮১ বছর বয়সী...

বিস্তারিত
সালমান খানের বাড়ির সামনে এলাহীকাণ্ড

বিনোদন ডেস্ক: ‘বেড ফ্রেন্ড ফরএভার...

বিস্তারিত
মাগুরায় ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা 

মাগুরা প্রতিনিধি: মাগুরার ফটকি নদীতে...

বিস্তারিত
‘ইতি, তোমারই ঢাকা’ আসছে

বিনোদন ডেস্ক: বাংলাদেশে মুক্তি...

বিস্তারিত
যমুনায় ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা

সিরাজগঞ্জ প্রতিবেদক: সিরাজগঞ্জের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *