ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

2019-04-20

, ১৪ শাবান ১৪৪০

ফের বিতর্কে সালমান!

প্রকাশিত: ০৮:৫০ , ১৪ এপ্রিল ২০১৯ আপডেট: ০৮:৫০ , ১৪ এপ্রিল ২০১৯

বিনোদন ডেস্ক: দাবাং থ্রি-র শ্যুটিং নিয়ে ফের বিপাকে সালমান খান। মধ্যপ্রদেশে মান্ডু জেলার ঐতিহাসিক জলমহলে সেট বানিয়ে হচ্ছিল দাবাং-থ্রি-র শ্যুটিং। জানা যাচ্ছে, ভারতীয় পুরাতত্ত্ব সর্বেক্ষণ (আর্কিওলজিক্যাল সার্ভে অফ ইন্ডিয়া)-এর তরফে দাবাং থ্রি-র টিমকে অবিলম্বে ওই শ্যুটিং সেট সরিয়ে নেওয়ার জন্য নোটিশ পাঠানো হয়েছে। অভিযোগ, গত শনিবার ছবির নির্মাতাদের কাছে এই নোটিস পৌঁছলেও তাঁদের তরফে শ্যুটিং সেট সরিয়ে নেওয়ার বিষয়ে কোনও পদক্ষেপই করা হয়নি।

ভারতীয় পুরাতত্ত্ব সর্বেক্ষণ (আর্কিওলজিক্যাল সার্ভে অফ ইন্ডিয়া)-এর তরফে যে নোটিশ দাবাং-থ্রি-র টিমকে পাঠানো হয়েছে তাতে বলা হয়েছে দেশের প্রাচীন সৌধ ও পুরাতাত্ত্বিক স্থান সংক্রান্ত ১৯৫৮ সালের যে আইন রয়েছে তা মানেনি সলমনের দাবাং-থ্রির টিম। এছাড়া মধ্যপ্রদেশের মহেশ্বর শহরে নর্মদার তীরে একটি দুর্গে শ্যুটিং করার সময় নাকি একটি প্রাচীন মূর্তিও ভেঙে যায় বলে অভিযোগ।

এপ্রসঙ্গে মধ্যপ্রদেশের সংস্কৃতি দফতরের মন্ত্রী বিজয়লক্ষ্মী সাধো গত সোমবারই জানিয়েছেন, যা হয়েছে তা এক্কেবারেই কাম্য নয়, অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে কয়েকদিন আগে মহেশ্বর শহরের নর্মদার পাড়ে শ্যুটিংয়ের সময় সালমান শিবলিঙ্গকে অপমান করছেন বলে অভিযোগ ওঠে। প্রকাশ্যে আসা একটি ছবিতে দেখা যায় নর্মদার তীরে থাকা একটি শিবলিঙ্গের উপর একটি কাঠের তক্তা পেতে তার উপর দিয়ে হাঁটাচলা করছে সালমান ও তাঁর সেটের অন্যান্য কর্মীরা। আর এই বিষয়টি নিয়েই তীব্র বিতর্ক তৈরি হয়। অভিযোগ ওঠে সালমান থান ধর্মীয় ভাবাবেগে আঘাত করছেন।

 

এই বিভাগের আরো খবর

বেজায় খুশি স্বস্তিকা!

বিনোদন ডেস্ক: স্বস্তিকা মুখোপাধ্যায় এখন বেজায় খুশি! মুখে হাসি আর ধরেই না! এমনটা হওয়ারই কথা। কারণ, বহুদিন পরে তার মেয়ে বাড়িতে ফিরছে।...

অভিনয়ে ফিরছেন জেনিফার লরেন্স

বিনোদন ডেস্ক: অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স সবশেষ দুই বছর আগে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। সে সময় তিনি অভিনয় করেছেন ‘রেড...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is