ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

2019-04-20

, ১৪ শাবান ১৪৪০

ছেলের বিয়েতে রুবেলের উদ্দাম নাচ

প্রকাশিত: ০৮:৫৯ , ১৪ এপ্রিল ২০১৯ আপডেট: ০৮:৫৯ , ১৪ এপ্রিল ২০১৯

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার এক সময়ের সুপার হিট নায়ক রুবেল শুক্রবার দুপুরে নিজের ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে প্রাণ খুলে নেচে চলেছেন তিনি। একা নয় তার সঙ্গে নাচছে আরও অনেক জন। ভিডিওটির ক্যাপশনে রুবেল লিখেছেন ‘নিলয়ের বিয়েতে মাস্তি’।

রুবেল ১৯৮৫ সালের ১০ মার্চ সুলতানা পারভেজ নীলার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের ছেলে নীলয় পারভেজ নীলয়। ছেলের বিয়েতে উদ্দাম নাচে মেতেছেন রুবেল। এর আগে ছেলের গায়ে হলুদের ছবিও পোস্ট করেছিলেন তিনি।

ঢাকার ইস্কাটন গার্ডেনের লেডিস ক্লাবে গায়ে হলুদের অনুষ্ঠান হয়েছে সম্প্রতি। সেখানে উপস্থিত ছিলেন রুবেলের বড় ভাই চিত্রনায়ক সোহেল রানা, জনপ্রিয় কণ্ঠ শিল্পী এস আই টুটুলসহ আত্মীয় স্বজনরা।

নায়ক রুবেল অতিথিদের মনোরঞ্জন করতে কার্পণ্য করেননি একটুও, সবাইকে হাসি মুখে অভ্যর্থনা হতে শুরু করে খাবার তদারকি আবার স্টেজের অনুষ্ঠান পরিচালনাসহ নিজে পারফর্ম করা সব কিছুই ছিল তার আগত অতিথিদের আনন্দ দেওয়ার উদ্দেশ্যে।

 

এই বিভাগের আরো খবর

বেজায় খুশি স্বস্তিকা!

বিনোদন ডেস্ক: স্বস্তিকা মুখোপাধ্যায় এখন বেজায় খুশি! মুখে হাসি আর ধরেই না! এমনটা হওয়ারই কথা। কারণ, বহুদিন পরে তার মেয়ে বাড়িতে ফিরছে।...

অভিনয়ে ফিরছেন জেনিফার লরেন্স

বিনোদন ডেস্ক: অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স সবশেষ দুই বছর আগে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। সে সময় তিনি অভিনয় করেছেন ‘রেড...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is