ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

2019-04-20

, ১৪ শাবান ১৪৪০

শাওন পরিচালিত বাংলা ছবিতে অভিনয় করবেন পরমব্রত

প্রকাশিত: ০৯:০৩ , ১৪ এপ্রিল ২০১৯ আপডেট: ০৯:০৩ , ১৪ এপ্রিল ২০১৯

বিনোদন ডেস্ক: ‘আজব কারখানা’ ছবির কাজে বাংলাদেশে এসেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। সরকারি অনুদান ও সামিয়া জামানের প্রযোজনায় ছবিটি নির্মাণ করছেন শবনম ফেরদৌসি।

সম্প্রতি গুলশানের একটি আবাসিক হোটেলে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন পরমব্রত। এ সময় তিনি জানান, বাংলাদেশের আরেকটি ছবিতে কাজ করার বিষয়ে কথা চলছে তার।

নাম চূড়ান্ত না হওয়া একটি ছবি নির্মাণ করবেন মেহের আফরোজ শাওন। ছবিটি নির্মিত হবে হুমায়ূন আহমেদের লেখা থেকে। সেটা কোন লেখা, তা গোপন রেখেছেন অভিনেতা।

এ বিষয়ে পরমব্রত বলেন, ‘মেহের আফরোজ শাওনের সঙ্গে নতুন একটি সিনেমা নিয়ে আমার কথা হয়েছে। ছবিটিতে কাজ করতে আমি আগ্রহি। তবে আরও কিছু বিষয় থাকে, সেগুলো মিলে গেলে অবশ্যই কাজটি করতে পারব। এর বেশি কিছু বলতে চাচ্ছি না।’

তিনি আরও বলেন, হুমায়ূন আহমেদের লাখ লাখ ভক্ত আছে। আমিও তার ভক্ত। সেকারণে তার লেখা অবলম্বনে নির্মিত ছবিতে অভিনয় করতে পারলে নিজের কাছে ভালো লাগবে।

‘আজব কারখানা’ ছবিতে পরমব্রত অভিনয় করছেন একজন রকস্টারের ভূমিকায়। সংগীতের মূল খুঁজতে খুঁজতে যিনি চলে যান মাটির গানে, মাটির সুরে। এই ছবির মাধ্যমে প্রথমবার সিনেমায় অভিনয় করছেন দেশের জনপ্রিয় মডেল ইমি।

 

এই বিভাগের আরো খবর

বেজায় খুশি স্বস্তিকা!

বিনোদন ডেস্ক: স্বস্তিকা মুখোপাধ্যায় এখন বেজায় খুশি! মুখে হাসি আর ধরেই না! এমনটা হওয়ারই কথা। কারণ, বহুদিন পরে তার মেয়ে বাড়িতে ফিরছে।...

অভিনয়ে ফিরছেন জেনিফার লরেন্স

বিনোদন ডেস্ক: অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স সবশেষ দুই বছর আগে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। সে সময় তিনি অভিনয় করেছেন ‘রেড...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is