ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

2019-04-20

, ১৪ শাবান ১৪৪০

নববর্ষে সালমার হ্যাটট্রিক

প্রকাশিত: ০৯:০৬ , ১৪ এপ্রিল ২০১৯ আপডেট: ০৯:১৩ , ১৪ এপ্রিল ২০১৯

বিনোদন ডেস্ক: গত বাংলা নববর্ষেই এসেছে সালমার গান। এবারও এর ব্যতিক্রম হচ্ছে না। বরং এবারের উৎসবে একটু বাড়তি আয়োজনেই থাকছেন তিনি। জানা গেছে, এই নববর্ষে একসঙ্গে তিনটি গান-ভিডিও প্রকাশ পাচ্ছে তার।

যদিও একটি গানও উৎসবের নয়, তিনটিই ফোক ঘরানার প্রেম-বিচ্ছেদের কথা-সুরে সাজানো। এগুলো হলো ‘দিলো না’, ‘আউলা প্রেম’ ও ‘ভুলিয়া বন্ধু’।

এরমধ্যে ‘দিলো না’ শিরোনামের গানটির রচয়িতা শাহ আলম সরকার। গানটির সুর ও করেছেন এই কালজয়ী গীতিকার। আর সংগীতায়োজন করেছেন আমজাদ হোসেন। গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। এতে মডেল হিসেবে আছেন ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’ চলচ্চিত্রের নায়ক জুয়েল ও আশফিয়া ওহী। গানটি ১২ এপ্রিল প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

সালমা বললেন, ‘শাহ আলম সরকারকে আমি গুরুজি মানি। গুরুর গান শিষ্য গেয়েছে এটা আনন্দের। গানটার মধ্যে আলাদা একটা দরদ আছে। আমি আমার গলার সবটুকু দরদ ঢেলে দিয়েছি গানটিতে। অন্য দুটি গান লিখেছেন জিয়াউদ্দিন আলম। খুব সুন্দর মায়াময় গান দুটি। আশা করছি ভালো লাগবে দর্শক-শ্রোতাদের।’

এদিকে সালমার নতুন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বের হচ্ছে ‘আউলা প্রেম’ গানের ভিডিওটি। এর সুর-সংগীত করেছেন জে কে মজলিশ। ভিডিও নির্মাণ করেছেন রিয়াজ খান। মডেল হয়েছেন চিত্রনায়িকা আঁচল ও মডেল সানজু জন।

১২ এপ্রিল নতুন ইউটিউব চ্যানেল ‘সালমা মিউজিক’-এ অবমুক্ত হবে এটি। সালমার কণ্ঠে ‘ভুলিয়া বন্ধু’ শিরোনামে আরেকটি গানের ভিডিও নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। সুর করেছেন জিয়াউদ্দিন আলম। সংগীত ওয়াহিদ শাহীনের। ১৩ এপ্রিল ম্যাক্স ব্যাগ এন্টারটেইনমেন্ট-এর ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে গান ও ভিডিওটি।

 

এই বিভাগের আরো খবর

বেজায় খুশি স্বস্তিকা!

বিনোদন ডেস্ক: স্বস্তিকা মুখোপাধ্যায় এখন বেজায় খুশি! মুখে হাসি আর ধরেই না! এমনটা হওয়ারই কথা। কারণ, বহুদিন পরে তার মেয়ে বাড়িতে ফিরছে।...

অভিনয়ে ফিরছেন জেনিফার লরেন্স

বিনোদন ডেস্ক: অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স সবশেষ দুই বছর আগে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। সে সময় তিনি অভিনয় করেছেন ‘রেড...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is