ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

2019-04-20

, ১৪ শাবান ১৪৪০

বলিটাউনে হিংসার পাত্র রণবীর সিং!

প্রকাশিত: ০৯:৪৬ , ১৫ এপ্রিল ২০১৯ আপডেট: ০৯:৪৬ , ১৫ এপ্রিল ২০১৯

বিনোদন ডেস্ক: ব্যক্তিগত জীবন থেকে পেশা বলিটাউনে সবার হিংসার পাত্র রণবীর সিং! একে তো ইন্ডাস্ট্রির ‘হট প্রপার্টি’ দীপিকা পাড়ুকোন তাঁর ঘরনি, অন্যদিকে যে ছবিতেই হাত দিচ্ছেন তাতেই সোনা ফলছে! ‘পদ্মাবত’, ‘সিম্বা’, ‘গল্লি বয়’- রণবীর প্রমাণ করেছেন তিনি লম্বা দৌড়ের ঘোড়া! হারাতে এসেছেন, হারতে নয়!

ইদানীং বলিটাউনে এমন কথাও শোনা যায়, তিনিই নাকি দ্বিতীয় শাহরুখ। আর সেকথা খুব একটা ভুলও নয়। জোর গুঞ্জন, জোয়া আখতারের ‘ডন’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি ‘ডন-থ্রি’-তে ‘ডন’ শাহরুখের জায়গায় দেখা মিলতে পারে রণবীরের। যদিও এই বিষয়ে শাহরুখ বা ফারহান আখতার কেউই মুখ খোলেননি।

‘ডন’ ও ‘ডন ২’- এর পরিচালক ছিলেন ফারহান আখতার। তবে ‘ডন থ্রি’ পরিচালনা করবেন জোয়া আখতার। এর আগে, জোয়ার সঙ্গে দুটি ছবিতে কাজ করেছেন রণবীর- ‘দিল ধড়কনে দো’ ও ‘গল্লি বয়’। দুটিই সুপারহিট। এই মুহূর্তে ‘বেফিকরে’ স্টার ‘৮৩’-র শ্যুটিংয়ে ব্যস্ত। দেশের প্রথম বিশ্বকাপজয়ী ক্রিকেটার কপিল দেবের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

অন্যদিকে, ‘জিরো’র ভরাডুবির পর দিশেহারা শাহরুখ খান! আগামী প্রজেক্ট কী? অন্ধকারে বাদশা! ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ‘জিরো’-র ফ্লপ করা মেনে নিতে পারেননি খান! রীতিমতো অবসাদে ভুগছেন! রাকেশ শর্মার বায়োপিক থেকে আগেই নিজেকে সরিয়ে নিয়েছিলে। তাঁর পরবর্তী ছবি নিয়ে এখনও পর্যন্ত কোনও ঘোষণা নেই।

 

এই বিভাগের আরো খবর

বেজায় খুশি স্বস্তিকা!

বিনোদন ডেস্ক: স্বস্তিকা মুখোপাধ্যায় এখন বেজায় খুশি! মুখে হাসি আর ধরেই না! এমনটা হওয়ারই কথা। কারণ, বহুদিন পরে তার মেয়ে বাড়িতে ফিরছে।...

অভিনয়ে ফিরছেন জেনিফার লরেন্স

বিনোদন ডেস্ক: অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স সবশেষ দুই বছর আগে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। সে সময় তিনি অভিনয় করেছেন ‘রেড...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is