ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

2019-04-20

, ১৪ শাবান ১৪৪০

পর্দায় ফিরছেন ইরফান খান

প্রকাশিত: ০৯:৫৮ , ১৫ এপ্রিল ২০১৯ আপডেট: ০৯:৫৮ , ১৫ এপ্রিল ২০১৯

বিনোদন ডেস্ক: গত একবছর ধরে ক্যান্সারে আক্রান্ত ছিলেন বলিউড অভিনেতা ইরফান খান। বেশ কিছু দিন ধরে লন্ডনে চিকিৎসা চলছিল তাঁর। চিকিৎসা শেষ করে নিজ দেশে ফিরেছেন তিনি। ফিরেছেন শুটিং ফ্লোরেও। ইতি মধ্যেই ‘আংরেজি মিডিয়াম’-এর শুটিং শুরু করেছেন ইরফান।

২০১৭-এ মুক্তিপ্রাপ্ত ‘হিন্দি মিডিয়াম’-এর সিক্যুয়েল এই ছবি। দিন কয়েক আগে শুটিং ফ্লোর থেকেই নিজের ছবি শেয়ার করেছিলেন অভিনেতা। কিন্তু সব কিছুর পরেও ইরফানের এই লড়াই খুব একটা সহজ ছিল না। মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন ইরফান।

তাঁর সঙ্গে লড়াইয়ে সামিল ছিলেন পরিবারও। সে প্রসঙ্গেই মুখ খুলেছেন ইরফানের স্ত্রী সুতপা শিকদার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই লড়াইয়ের দিনের জার্নি শেয়ার করেছেন তিনি।

সুতাপা লিখেছেন, ‘গত বছরটা ছিল আমাদের জীবনের দীর্ঘতম বছর। যন্ত্রণা এবং আশা নিয়ে এক সঙ্গে সময় কাটে না। আমরা সবে জীবনে ফিরেছি। কাজে ফিরেছি। আর সারা পৃথিবী থেকে বন্ধুরা, আত্মীয়রা প্রার্থনা, শুভ কামনা জানিয়েছেন। শক্তি দিয়েছেন। এটা অবিশ্বাস্য। এই প্রার্থনা আমাকে শক্তি দিয়েছে। এমন অনেকে রয়েছেন, যাঁদের নামও জানি না, কিন্তু ঈশ্বরের মতো কাজ করেছেন। আলাদা করে সকলকে হয়তো উত্তর দিতে পারছি না। কিন্তু আপনারা আমাদের জীবনে যে কতটা, তা আমি জানি। এই চিঠি সোশ্যাল মিডিয়ায় আসতেই শেয়ার আর লাইকে ভরে যায়।

 

এই বিভাগের আরো খবর

বেজায় খুশি স্বস্তিকা!

বিনোদন ডেস্ক: স্বস্তিকা মুখোপাধ্যায় এখন বেজায় খুশি! মুখে হাসি আর ধরেই না! এমনটা হওয়ারই কথা। কারণ, বহুদিন পরে তার মেয়ে বাড়িতে ফিরছে।...

অভিনয়ে ফিরছেন জেনিফার লরেন্স

বিনোদন ডেস্ক: অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স সবশেষ দুই বছর আগে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। সে সময় তিনি অভিনয় করেছেন ‘রেড...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is