ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬

2019-04-20

, ১৪ শাবান ১৪৪০

সিএমএইচে লাইফ সাপোর্টে সুবীর নন্দী

প্রকাশিত: ১০:৩৪ , ১৫ এপ্রিল ২০১৯ আপডেট: ০৭:৪৮ , ১৫ এপ্রিল ২০১৯

নিজস্ব প্রতিবেদক: একুশে পদকপ্রাপ্ত জনপ্রিয় সংগীতশিল্পী সুবীর নন্দী গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণের পর সুবীর নন্দীর শারিরীক অবস্থা সর্ম্পকে জানা যাবে বলে জানিয়েছেন তারা।

রোববার রাতে পরিবারের সদস্যদের নিয়ে মৌলভীবাজার থেকে ঢাকায় ফেরার পথে হঠাৎ অসুস্থ হয়ে যান জনপ্রিয় সঙ্গীত শিল্পী সুবীর নন্দী। অবস্থা গুরুতর দেখে দ্রুত তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রথমেই তাকে ক্রিটিক্যাল কেয়ার ইউনিট-সিসিইউতে রাখা হয়। অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, সুবীর নন্দী দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, কিডনির সমস্যাসহ নানা রোগে ভুগছেন। তাঁর হার্টে বাইপাস অপারেশন হয়েছে। নিয়মিত ডায়ালাইসিস করাতে হয় তাকে। হাসপাতালে ভর্তি করার পর তাঁর হার্ট অ্যাটাক হয় বলে জানিয়েছেন চিকিৎসকরা। ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণের পর তাঁর শারীরিক অবস্থা সম্পর্কে জানা যাবে বলে জানিয়েছেন চিকিৎসক। তিনি সম্মিলিত সামরিক হাসপাতালে ব্রিগেডিয়ার জেনারেল ডাক্তার তৌফিক এলাহির তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

আইএসপিআর জানিয়েছে, সুবীর নন্দিকে সব ধরনের চিকিৎসা দেয়া হচ্ছে। তার সুস্থতা কামনায় দেশবাসীর কাছে আর্শীবাদ চেয়েছেন পরিবারের সদস্যরা।
 
বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দী ৪০ বছরের দীর্ঘ ক্যারিয়ারে আড়াই হাজারেরও বেশি গান গেয়েছেন। পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অর্জন করেছেন নানা সম্মাননা।

 

এই বিভাগের আরো খবর

বেজায় খুশি স্বস্তিকা!

বিনোদন ডেস্ক: স্বস্তিকা মুখোপাধ্যায় এখন বেজায় খুশি! মুখে হাসি আর ধরেই না! এমনটা হওয়ারই কথা। কারণ, বহুদিন পরে তার মেয়ে বাড়িতে ফিরছে।...

অভিনয়ে ফিরছেন জেনিফার লরেন্স

বিনোদন ডেস্ক: অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স সবশেষ দুই বছর আগে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। সে সময় তিনি অভিনয় করেছেন ‘রেড...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is