ফেরদৌসের পর এবার ফিরতে হচ্ছে গাজি নূরকে

প্রকাশিত: ০৮:৪২, ১৮ এপ্রিল ২০১৯

আপডেট: ০৮:৪৩, ১৮ এপ্রিল ২০১৯

আন্তর্জাতিক ডেস্ক : চিত্রনায়ক ফেরদৌসের পর জি বাংলার টেলিভিশন সিরিয়াল ‘রাণী রাসমণি’র অন্যতম চরিত্র ‘রাজা রাজচন্দ্রে’র ভূমিকায় অভিনয় করা গাজি আবদুন নূরের ভিসা বাতিল করল ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়। বৃহস্পতিবারই বাংলাদেশে ফেরত আসার নির্দেশ দেয়া হয়েছে তাকে। এর আগে,  ভারতের পশ্চিমবঙ্গে লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রচারণায় অংশ নিয়ে বিপাকে পড়েন রাজা রাজচন্দ্র তথা গাজি আবদুন নূর। ভারতে সিরিয়ালপ্রেমীদের মধ্যে অনেক বেশী জনপ্রিয়তা অর্জন করা নূরের বাড়ি বাংলাদেশের বাগেরহাটে।

ভারতের সংবাদমাধ্যম এনডিটিভি সূত্রে জানা যায়, গত রোববার ভবানীপুরে তৃণমূলের প্রার্থী সাবেক মন্ত্রী মদন মিত্রের সাথে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করে নূর। এছাড়া, দমদম কেন্দ্রের তৃণমূল প্রার্থী সৌগত রায়ের নির্বাচনী প্রচারণার গাড়ি বহরেও তাকে দেখা যায়। এবার তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে দেশটির নির্বাচন কমিশনকে অনুরোধ জানাতে চলেছে বিজেপি। এদিকে, রাজা রাজচন্দ্রের ভূমিকায় অভিনয় করা নূর টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে জানান, মদন মিত্রের সাথে তার সম্পর্ক অনেক ভালো, তবে কোন রাজনৈতিক সম্পর্ক নেই। তিনি তার বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে আরও জানান, কলকাতায় তার নিজস্ব গাড়ি না থাকায় তিনি মদন মিত্রের গাড়িতে করে ফিরছিলেন। এসময় তিনি ভক্তদের উদ্দেশ্যে স্রেফ অভিনেতা হিসেবে হাত নাড়িয়েছিলেন।

ভারতের স্বরাষ্ট্র মন্ত্রণালয় কর্তৃক ভিসা বাতিল হওয়ায় গত মঙ্গলবার দেশে ফিরে আসেন বাংলাদেশের আরেক জনপ্রিয় চিত্রাভিনেতা ফেরদৌস। তার ভিসার শর্ত ছিল, শুধুমাত্র চলচ্চিত্রে শুটিং ও বিনোদনমূলক অনুষ্ঠানে যোগ দিতে পারবেন ফেরদৌস। সেই শর্ত ভেঙে তিনি তৃণমূল কংগ্রেসের নির্বাচনী প্রচারে যোগ দেন। এই ঘটনার পর তীব্র প্রতিবাদ জানায় বিজেপি। পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, ‘তৃণমূল বিদেশি তারকা এনে নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করেছে।’

 

এই বিভাগের আরো খবর

ক্ষতির মুখে ফরিদপুরের বিনোদন কেন্দ্রগুলো

ফরিদপুর সংবাদদাতা: করোনা ভাইরাসের...

বিস্তারিত
করোনায় আক্রান্ত অভিনেতা কিরণ কুমার

বিনােদন ডেস্ক: শরীরে করোনাভাইরাসের...

বিস্তারিত
করোনা যোদ্ধাদের নিয়ে গান গাইলেন মাধুরী

বিনোদন ডেস্ক: মহামারি করোনা ভাইরাসের...

বিস্তারিত
ছেলেমানুষী’ মুক্তি পাচ্ছে ইউটিউবে

বিনোদন ডেস্ক: বিশ্বের কয়েকটি দেশ...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *