ঢাকা, শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-24

, ১৯ রমজান ১৪৪০

বিশ্বকাপ ক্রিকেটে পেসাররা কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হবে : মুস্তাফিজ

প্রকাশিত: ০৩:২৭ , ১৯ এপ্রিল ২০১৯ আপডেট: ০৩:২৭ , ১৯ এপ্রিল ২০১৯

ক্রীড়া প্রতিবেদক : ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য আসন্ন বিশ্বকাপ ক্রিকেটে সব দলের পেসাররাই কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হবেন বলে মনে করছেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। এরই মধ্যে গোড়ালির ইনজুরি থেকে ফেরার পর শুরু হয়েছে এই পেসারের মাঠে ফেরার প্রক্রিয়া। তবে নিজের ক্যারিয়ারের প্রথম বিশ্বকাপে ভালো পারফরম্যান্স করতে মুখিয়ে আছেন এই কাটার মাস্টার। বৈশাখী টেলিভিশনকে দেয়া এক সাক্ষাৎকারে এসব কথা বলেন তিনি।

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে শাইনপুকুর ক্রিকেট ক্লাবের পক্ষে এবারের মৌসুমের একটি ম্যাচের আগে ওয়ার্ম আগের সময় গোড়ালিতে চোট পেয়ে দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে বাংলাদেশ দলের পেস আক্রমণের অন্যতম ভরসা মুস্তাফিজুর রহমান।

এরই মধ্যে ইনজুরি কাটিয়ে মাঠে ফিরে আসার প্রক্রিয়া শুরু করেছেন এই বাঁ হাতি পেসার। মে মাসে ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য বিশ্বকাপ ক্রিকেটের আগেই পুরো সুস্থ হয়ে উঠার ব্যাপারে আশাবাদী এই পেসার।

ইংলিশ সামারে এবারের বিশ্বকাপে পেসাররা বাড়তি কোন সুবিধা পাবেন না বলেই মনে করছেন মুস্তাফিজ। তবে নিয়ন্ত্রিত বোলিংয়ে সাফল্য আসতে পারে। দু’বছর আগে ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলার অভিজ্ঞতা থেকে এমনটি ভাবছেন এই পেসার।

ইংল্যান্ডে দলের জন্য অবদান রেখে নিজের ক্যারিয়ারের প্রথম বিশ্বকাপকে স্মরণীয় করতে মুখিয়ে আছেন বাঁহাতি পেসার  মুস্তাফিজ।

 

এই বিভাগের আরো খবর

কাতার বিশ্বকাপে দলের সংখ্যা বাড়ছে না, অংশ নেবে ৩২ দেশ

নিজস্ব প্রতিবেদক : কাতার বিশ্বকাপে অংশগ্রহণকারী দলের সংখ্যা বাড়ানোর পরিকল্পনা থেকে সরে এসেছে ফুটবলের সর্বোচ্চ সংস্থা ফিফা। ২০২২ সালে...

বিশ্বকাপ ক্রিকেট : নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার প্রস্তুতি

ক্রীড়া প্রতিবেদক : দরজায় কড়া নাড়ছে দ্বাদশ ক্রিকেট বিশ্বকাপ। এই আয়োজনের জন্য প্রস্তুত ইংল্যান্ড। টুর্নামেন্টকে সামনে রেখে দলগুলোও তাদের...

বিপিএল ফুটবলে আজ তিন ম্যাচ

ক্রীড়া  প্রতিবেদক: বিপিএল ফুটবলের ফিরতি পর্বে আজ তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে। ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে আরামবাগ ক্রীড়া...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is