ঢাকা, শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-24

, ১৯ রমজান ১৪৪০

কণ্ঠশিল্পী সুবীর নন্দীর চিকিৎসার খোঁজ রাখছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ০৯:১১ , ১৯ এপ্রিল ২০১৯ আপডেট: ০৯:১১ , ১৯ এপ্রিল ২০১৯

নিজস্ব প্রতিবেদক : একুশে পদকপ্রাপ্ত কণ্ঠশিল্পী সুবীর নন্দীর চিকিৎসার বিষয়ে সার্বক্ষণিক খোঁজ খবর রাখছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শিল্পীর চিকিৎসার বিষয়ে শুক্রবার সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন সংগীত শিল্পী কুমার বিশ্বজিৎ, তপন চৌধুরী, রফিকুল আলম এবং ডা. সামন্ত লাল সেন। তারা সুবীর নন্দীর  চিকিৎসা সম্পর্কে প্রধানমন্ত্রীকে অবহিত করেন।
এর আগে সকালে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সম্মিলিত সামরিক হাসপাতালে গিয়ে সুবীর নন্দীর খোঁজখবর নেন এবং তাঁর স্ত্রী ও কন্যার সাথে সাক্ষাৎ করেন। সুবীর নন্দী বর্তমানে সম্মিলিত সামরিক হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডা. সামন্ত লাল সেনকে নির্দেশনা দেন শিল্পীর মেডিকেলের সকল কাগজপত্র সিঙ্গাপুরে পাঠানোর জন্য এবং সেখানকার বিশেষজ্ঞদের মতামত নেয়ার জন্য। পরে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।
মাননীয় প্রধানমন্ত্রী তাদেরকে জানান, এর আগে ১৯৯৮ সালেও সুবীর নন্দীকে চিকিৎসার জন্য দুইবার সব রকমের সহযোগিতা দেন তিনি।

এই বিভাগের আরো খবর

খালেদার চিকিৎসায় সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সরকার এতোটা নিষ্ঠুর ও অমানবিক নয় যে, জেলখানায় খালেদা জিয়াকে বিনা চিকিৎসায় মেরে ফেলবে। বলেছেন আওয়ামী লীগের...

ত্রিশালে কাজী নজরুলের জন্মজয়ন্তী উৎসব শুরু কাল 

ময়মনসিংহ প্রতিনিধি: জাতীয় কবি কাজী নজরুল ইসলামের জন্মবার্ষিকী উদযাপনে তাঁর বাল্য স্মৃতিবিজড়িত ময়মনসিংহের ত্রিশালে এবারো আয়োজন করা হয়েছে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is