ঢাকা, রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

2019-08-24

, ২২ জিলহজ্জ ১৪৪০

অভিনয়ে ফিরছেন জেনিফার লরেন্স

প্রকাশিত: ০৯:৩১ , ২০ এপ্রিল ২০১৯ আপডেট: ০৯:৩১ , ২০ এপ্রিল ২০১৯

বিনোদন ডেস্ক: অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স সবশেষ দুই বছর আগে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। সে সময় তিনি অভিনয় করেছেন ‘রেড স্প্যারো’ সিনেমায়। এটি মুক্তি পায় গেল বছর। এই ছবির প্রচারের সময় জেনিফার জানিয়েছিলেন, অভিনয় থেকে কিছুদিনের বিরতিতে আছেন তিনি।
 
সেময় এই অভিনেত্রী আরও বলেছিলেন, দীর্ঘদিন টানা কাজ করতে করতে ক্লান্ত। তাই তার এই বিরতি।

এবার বিরতি থেকে ফিরে থিয়েটারে প্রশংসিত পরিচালক লিনা নিউজেবায়েরের ছবিতে অভিনয় করবেন লরেন্স। তবে ড্রামা ঘরানার ছবিটির নাম এখনো চূড়ান্ত হয়নি। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে ছবির চিত্রনাট্য লরেন্স খুবই পছন্দ করেছেন। জানা যায়, টানা ছবি করার ক্লান্তি, সম্পর্ক ভেঙে যাওয়া, নতুন সম্পর্কে জড়িয়ে পড়া, সব মিলিয়ে দীর্ঘ বিরতি নিতে চেয়েছিলেন লরেন্স। কিন্তু লিনার ছবির চিত্রনাট্য পড়ার পর মত বদলান লরেন্স।

এই ছবিটির শুটিং কবে শুরু হবে সেটা অবশ্য এখনো জানা যায়নি। তবে লরেন্স এখনো ছবিটি করা নিয়ে আনুষ্ঠানিক বক্তব্যও দেননি। এই ছবির আগেই পর্দায় দেখা যাবে তাকে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৬ জুন মুক্তি পাবে তার অভিনীত সুপারহিরো ঘরানার ‘ডার্ক ফিনিক্স’।

 

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই। বৃহস্পতিবার-১৫ আগস্ট দুপুর ১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is