ঢাকা, রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

2019-08-24

, ২২ জিলহজ্জ ১৪৪০

চাঁপাইনবাবগঞ্জে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

প্রকাশিত: ০৯:৫৪ , ২০ এপ্রিল ২০১৯ আপডেট: ০৯:৫৪ , ২০ এপ্রিল ২০১৯

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছেন। তারা নাম বিশারত আলী বিশু (২২)। শুক্রবার রাত আড়াইটার দিকে উপজেলার মাসুদপুর সীমান্তে এ ঘটনা ঘটে।
নিহত বিশারত আলী বিশু মনাকষা ইউনিয়নের তারাপুর চটকপাড়া গ্রামের তৈইমুর রহমানের ছেলে।
স্থানীয়রা জানান, শুক্রবার রাত আড়াইটার দিকে মাসুদপুর সীমান্ত পিলার নং ৪/৪-১ এসএর পাশ দিয়ে বেশ কয়েকজন গরু ব্যবসায়ী ভারতে গরু আনতে যাচ্ছিল। এসময় বাংলাদেশের অভ্যান্তরে থাকা অবস্থায় ভারতীয় শোভাপুর ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি করে।
এতে পিঠে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন বিশারত আলী বিশু। পরে বিশুর সহযোগীরা তাকে উদ্ধার করে বাংলাদেশে নিয়ে এলে বাংলাদেশি ভূ-খণ্ডের আন্তর্জাতিক পিলার ১৬৮এর সাব ৪-৫ পিলার সংলগ্ন এলাকায় তার মৃত্যু হয়। নিহতের মরদেহ ফেলে তার সহযোগীরা পালিয়ে যায়। শনিবার-২০ এপ্রিল সকালে স্থানীয়রা বিশুর মরদেহটি একটি ধানক্ষেতে পড়ে থাকতে দেখলে খবর পেয়ে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা ঘটনাস্থলে পৌঁছায়।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ সরোয়ার জানান, তিনি ধানক্ষেতে একটি মরদেহ পড়ে থাকার বিষয়টি শুনেছেন। তবে এর বেশি তিনি কিছু জানেন না।
এদিকে স্থানীয় ওয়ার্ড সদস্য সমীর আলী জানান, মানিক চৌকিদারের বাড়ির পাশে একটি ধানক্ষেতে বিএসএফের গুলিতে নিহত বিশু নামে এক বাংলাদেশির মরদেহ পাওয়া গেছে।

এই বিভাগের আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is