ঢাকা, রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

2019-08-24

, ২২ জিলহজ্জ ১৪৪০

তৃতীয়বারের মত বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী!

প্রকাশিত: ১১:৪৯ , ২০ এপ্রিল ২০১৯ আপডেট: ১১:৪৯ , ২০ এপ্রিল ২০১৯

বিনোদন ডেস্ক: আবারও সাতপাকে বাঁধা পড়ছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই নিয়ে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। পাত্রের নাম রোশন সিং।

রোশন সিং টলিপাড়ার পরিচিত নাম নয়। কারণ বিনোদন দুনিয়া থেকে কোনও সম্পর্কই নেই রোশনের। পেশায় তিনি একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার।

রোশন সিং ওরফে মন্টি জন্মসূত্রে পঞ্জাবি। তবে থাকেন কলকাতাতেই। তাঁর বাড়ি পার্ক সার্কাস এলাকাতে।

শোনা গিয়েছিল, পয়লা বৈশাখের দিন এনগেজমেন্ট হয়েছিল শ্রাবন্তী-রোশনের। তপসিয়ার কাছে এক বিলাসবহুল রেস্তোঁরায় নাকি বাগদান পর্ব সেরেছেন টলিউডের মিষ্টি নায়িকা।

সেদিন নাকি সিলভার গাউনে সেজেছিলেন শ্রাবন্তী। রোশন পরেছিলেন ব্লেজার। তবে অনুষ্ঠানে ছবি নিয়ে প্রচণ্ড কড়াকড়ি থাকায় সেই ছবি বাইরে আসেনি।

চণ্ডীগড়ে বসেছিল শ্রাবন্তী-রোশনের বিয়ের আসর। হোলির দিন শ্রাবন্তীর পরিবারের সঙ্গে দোল খেলতেও দেখা গিয়েছিল রোশনকে। কিন্তু প্রশ্ন হল এমন চুপিসাড়ে প্রেমটা কখন দানা বাঁধল? শোনা যাচ্ছে, চার মাস আগে নাকি রোশনের সঙ্গে পরিচয়। শ্রাবন্তীর জামাইবাবুর সূত্র ধরেই রোশনের সাথে পরিচয় হয় তার।

এর আগের স্বামী কৃষ্ণ ভিরাজের সঙ্গেও শ্রাবন্তীর পরিচয় হয়েছিল তাঁর জামাইবাবুর হাত ধরেই। রোশন জিম করতে খুব ভালবাসেন। দিনের অনেকটা সময় তাঁর কাটে শরীরচর্চা করেই।

বছরের শুরুর দিনেই একটি মহিলার হাতে নিজের নাম লেখা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছিলেন রোশন। কোনও কিছুর উল্লেখ না থাকলেও অনেকেই বুঝতে পারেন হাতটি আসলে শ্রাবন্তীরই।

২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিয়ে হয় শ্রাবন্তীর। কিন্তু বিয়ে টেকেনি। তাঁদের ছেলের নাম ঝিনুক।

এরপর ২০১৮-র ১০ জুলাই ফের বিয়ের পিঁড়িতে বসেন শ্রাবন্তী। পাত্র ছিলেন মুম্বাইয়ের নামকরা মডেল। কিন্তু বিয়ের তিন মাস যেতে না যেতেই বিচ্ছেদ হয়েছিল তাঁদের। তবে বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খোলননি কেউই।

 

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই। বৃহস্পতিবার-১৫ আগস্ট দুপুর ১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is