ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

2019-08-23

, ২১ জিলহজ্জ ১৪৪০

বাগেরহাটে মাদ্রাসাশিক্ষার্থীকে ধর্ষণ, অধ্যক্ষ গ্রেফতার

প্রকাশিত: ০১:১৯ , ২০ এপ্রিল ২০১৯ আপডেট: ০১:১৯ , ২০ এপ্রিল ২০১৯

বৈশাখী ডেস্ক: বাগেরহাটের রামপালে ১০ বছর বয়সী মাদ্রাসাশিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় মাদ্রাসা অধ্যক্ষ ওলিয়ার রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার-১৯ এপ্রিল গভীর রাতে উপজেলার ফয়লা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার জেলা গোয়েন্দা পুলিশ।
এর আগে দুপরে একই ঘটনায় অভিযুক্ত ফেরদৌস শেখ (১৮) নামে এক মুদি ব্যবসায়ীকে আটক করে পুলিশ। গ্রেফতার ফেরদৌস শেখ রামপাল উপজেলার শরাফপুর গ্রামের লুৎফর শেখের ছেলে।
রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লুৎফর রহমান বলেন, মাদ্রাসাশিক্ষার্থী ধর্ষণের ঘটনায় তার মামা বাদী হয়ে মাদ্রাসা অধ্যক্ষসহ চারজনকে আসামি করে একটি মামলা করেন। মামলার প্রধান আসামি মুদি ব্যবসায়ী ফেরদৌস শেখ (১৮) এবং মাদ্রাসার অধ্যক্ষ ওলিয়ার রহমানকে আটক করা হয়েছে। তাদেরকে আদালতে সোপর্দ প্রস্তুতি চলছে। অন্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।
স্থানীয়রা জানায়, ফকিরহাটে নানা বাড়িতে থেকে রামপাল উপজেলার একটি মাদ্রাসা ছাত্রী নিবাসে থেকে পড়ালেখা করছিল নির্যাতিতা শিশুটি। মাদ্রাসার সামনের মুদি দোকানি ফেরদৌসের সঙ্গে মেয়েটির পরিচয় হয়। সেই পরিচয়ের সূত্র ধরে ১১ এপ্রিল রাতে মুদি দোকানি ফেরদৌস সুকৌশলে মেয়েটিকে একটি ঘরে নিয়ে ধর্ষণ করে।


 

এই বিভাগের আরো খবর

চুয়াডাঙ্গায় ধর্ষণ চেষ্টা: ছুরিকাঘাত ও গণপিটুনিতে নিহত ২

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার সদরে এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টায় বাধা দেয়ায় ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত হওয়ার পর গণপিটুনিতে ওই...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is