নুসরাত হত্যায় আরো দুজন গ্রেফতার, আওয়ামী লীগ নেতা রিমান্ডে

প্রকাশিত: ১০:৪৪, ২০ এপ্রিল ২০১৯

আপডেট: ১০:৪৪, ২০ এপ্রিল ২০১৯

নিজস্ব প্রতিবেদক: ফেনীর মাদ্রাসা ছাত্রী নুসরাত হত্যা মামলায় আটক সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিনকে ৫ দিনের রিমান্ডে দিয়েছে আদালত। এছাড়া রাঙামাটি থেকে আরো দুজনকে গ্রেফতার করা হয়েছে। 

ফেনীর সোনাগাজী সিনিয়র মাদ্রাসার ছাত্রী নুসরাত হত্যাকান্ডে জড়িত সন্দেহে আরো দুজনকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন- পিবিআই। ইফতেখার ও মামুন নামের এই দুজনকে রাঙ্গামাটি থেকে আটক করা হয়। পিবিআই বলছে, তারা নুসরাত হত্যার অন্যতম পরিকল্পনাকারী। এ নিয়ে এ ঘটনায় এখন পর্যন্ত গ্রেফতার হয়েছে ২০ জন। এদের মধ্যে ৫জন আদালতে স্বীকারক্তিমূলক জবানবন্দি দিয়েছে। বিভিন্ন মেয়াদে জিজ্ঞাসাবাদে রয়েছে ১২জন।

এদিকে, সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন ও মামলার অন্যতম আসামি জাবেদ হোসেন ও কামরুন নাহার মনিকে শনিবার আদালতে হাজির করা হয়। ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরাফ উদ্দিন আহমেদ পিবিআই এর আবেদনে রুহুল আমিনকে ৫ দিনের রিমান্ডে দিয়েছে। বাকি দুজন আদালতে স্বীকারক্তিমূলক জবানবন্দি দেয়।

নুসরাত হত্যাকাণ্ডের ঘটনা ধামাচাপা দিতে ও তা আত্মহত্যা বলে প্রচারণা চালাতে মোটা অংকের অর্থ লেনদেন হওয়ার প্রাথমিক প্রমাণ পাওয়ার দাবি করেছে সিআইডি। 

শনিবার শহরের সরকারি কলেজের পাশের খাল থেকে হত্যার সময় ব্যবহৃত একটি বোরকা উদ্ধার করে তদন্তকারী সংস্থা পিবিআই। 

এদিকে, নুসরাত হত্যার প্রতিবাদ ও জড়িতদের দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে ফেনীসহ দেশের বিভিন্ন স্থানে শনিবারও মানববন্ধন ও বিক্ষোভ করে বিভিন্ন সংগঠন।
 

এই বিভাগের আরো খবর

মহাসড়কে চালকদের মাদকাসক্তি পরীক্ষা শুরু

ফেনী প্রতিনিধি : মহাসড়কে শুরু হয়েছে...

বিস্তারিত
দুই মামলায় সম্রাটের রিমান্ড শুনানি শুরু

নিজস্ব প্রতিবেদক : দুই মামলায় ঢাকা...

বিস্তারিত
আবারো আন্দোলনে নামছে বুয়েট শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক : আবরার হত্যার বিচার...

বিস্তারিত
আবরার হত্যায় আরো একজনের স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক: আবরার হত্যা মামলায়...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *