ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

2019-08-23

, ২১ জিলহজ্জ ১৪৪০

শ্রীলংকার মতো হামলার হুমকি না থাকলেও সতর্ক বাংলাদেশ : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ০৬:২৭ , ২২ এপ্রিল ২০১৯ আপডেট: ০৬:২৭ , ২২ এপ্রিল ২০১৯

নিজস্ব প্রতিবেদক : শ্রীলঙ্কায় ভয়াবহ বোমা হামলার ঘটনায় বাংলাদেশ সতর্ক আছে, বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। তবে বাংলাদেশে কোনো হুমকি নেই জানিয়ে তিনি বলেন, যে কোনো ধরনের পরিস্থিতি মোকাবেলায় আইনশৃঙ্খলা বাহিনী তৈরি আছে। সোমবার বনানীতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের বাসায় তিনি সাংবাদিকদের এসব কথা জানান।  

শ্রীলঙ্কায় ওই বোমা হামলায়, শেখ ফজলুল করিম সেলিম এমপির নাতি জায়ান চৌধুরী মারা গেছেন। গুরুতর আহত হয়েছেন জামাতা মশিউল হক চৌধুরী। এ ঘটনায় সোমবার দুপুরে রাজধানীর বনানীতে শেখ সেলিমের বাসায় এসে তাকে শান্ত্বনা দিতে যান স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি বলেন, বাংলাদেশে হলি আর্টিসানের ঘটনার পর তা শক্ত হাতে দমন করা হয়েছে। এখন বাংলাদেশে কোনো জঙ্গি তৎপরতা নেই।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “আমার মনে হয় আমাদের নিরাপত্তা বাহিনী এবং দেশের জনগণ এই ধরনের জঙ্গিবাদ-সন্ত্রাসবাদকে পছন্দ করে না; আশ্রয়-প্রশ্রয় দেয় না। ”

ইস্টার সানডের প্রার্থনার মধ্যে রোববার শ্রীলঙ্কায় গির্জা ও হোটেল মিলিয়ে আটটি স্থানে বোমা হামলায় মৃতের সংখ্যা ২৯০ এ পৌঁছেছে। মঙ্গলবার জায়ানের মরদেহ দেশে আসার কথা রয়েছে। আর কলম্বোর একটি হাসপাতালে চিক্ৎিসা দেওয়া হচ্ছে প্রিন্সকে।

এই বিভাগের আরো খবর

রোহিঙ্গাদের স্থায়ী প্রত্যাবাসন চায় যুক্তরাষ্ট্র: মিলার

কুড়িগ্রাম প্রতিনিধি: রোহিঙ্গাদের স্বেচ্ছায়, নিরাপদে ও স্থায়ী প্রত্যাবাসন চায় যুক্তরাষ্ট্র। এজন্য যুক্তরাষ্ট্র ও জাতিসংঘের অন্যান্য...

অধ্যাপক মোজাফফরের মরদেহে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক: ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) একাংশের সভাপতি প্রবীণ রাজনীতিবিদ অধ্যাপক মোজাফফর আহমদের মরদেহে শ্রদ্ধা নিবেদন করেছেন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is