ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

2019-07-22

, ১৯ জিলকদ ১৪৪০

এবার লক্ষীপুরে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে হত্যার অভিযোগ

প্রকাশিত: ০৮:২৯ , ২২ এপ্রিল ২০১৯ আপডেট: ০৮:২৯ , ২২ এপ্রিল ২০১৯

লক্ষীপুর প্রতিনিধি : ফেনীর নুসরাত হত্যার রেশ না কাটতেই এবার লক্ষীপুরে স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। রোববার অগ্নিদগ্ধ তরুণী শাহেনুর বেগম শাহিন আজ সোমবার ঢাকা মেডিকেলে মারা যান। মৃত্যুর আগে হাসপাতালের বেডে শুয়ে ওই তরুণী স্বামীর বিরুদ্ধে গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ তোলেন।

চট্টগ্রামের রাউজান থানার সোনাগাজী গ্রামের জাফর আহমেদের মেয়ে শাহেনুর বেগম শাহিন। কয়েক বছর আগে লক্ষীপুরের কমলনগরের সালাউদ্দিনের সাথে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। সম্পর্কের টানে দেড় বছর আগে শাহেনুরকে বিয়ে করে সালাউদ্দিন। তবে বিয়ের পর সালাউদ্দিন চট্টগ্রাম থেকে পালিয়ে লক্ষীপুরে গিয়ে দ্বিতীয় বিয়ে করে।

অনেক খোঁজাখুজির পর রোববার বিকেলে শাহেনুর স্বামীর গ্রামের বাড়িতে হাজির হয়। এসময় বাকবিতন্ডার এক পর্যায়ে সালাহউদ্দিন তাকে স্ত্রীর স্বীকৃতি দিতে অস্বীকার করে। পরে গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যার চেষ্টা করে বলে অভিযোগ করে শাহেনুর।

খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহায়তায় অগ্নিদগ্ধ শাহেনুরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে লক্ষীপুর সদর হাসপাতাল এবং পরে ঢাকা মেডিকেলের বার্ণ ইউনিটে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে মারা যান শাহেনুর।

এ ঘটনায় এখনও কাউকে আটক করা হয়নি বলে জানিয়েছেন লক্ষীপুরের পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন। তবে, যথাযথ তদন্তের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন তিনি।

ঘটনার পর থেকে অভিযুক্ত সালাউদ্দিন ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

 

এই বিভাগের আরো খবর

মিন্নির জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসার আবেদন নামঞ্জুর

নিজস্ব প্রতিবেদক: বরগুনায় আলোচিত রিফাত হত্যা মামলায় গ্রেপ্তার তার স্ত্রী মিন্নির স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রত্যাহার ও হাসপাতালে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is