ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-22

, ১৭ রমজান ১৪৪০

কুতুবদিয়ায় গোলাগুলিতে দুই জলদস্যু নিহত

প্রকাশিত: ১০:৫৬ , ২৬ এপ্রিল ২০১৯ আপডেট: ১০:৫৬ , ২৬ এপ্রিল ২০১৯

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের কুতুবদিয়া উপজেলায় পুলিশের সাথে গোলাগুলিতে দুই জলদস্যু নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি বন্দুক, দুই রাউন্ড কার্তুজ ও ১২টি কার্তুজের খোসা উদ্ধার করা হয়েছে।
শুক্রবার-২৬ এপ্রিল ভোরে উপজেলার লেমশীখালী বেড়িবাঁধ এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে।
তবে নিহত দুই জলদস্যুর নাম-পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। এ ঘটনায় পুলিশের কনেস্টবল তাপস পাল ও সাইদুল ইসলাম নামের দুই আহত হয়েছেন। 
কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিদারুল ফেরদাউস  জানান, ভোরে লেমশীখালী বেড়িবাঁধ এলাকায় দুই জলদস্যু বাহিনীর মধ্যে গোলাগুলি হচ্ছে- এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জলদস্যুরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে, পুলিশও পাল্টা গুলি ছুড়লে পালিয়ে যান জলদস্যুরা। 
পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুই জলদস্যুকে কুতুবদীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। গোলাগুলিতে পুলিশের দুই সদস্য আহত হয়েছে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি বন্দুক, ১২ রাউন্ড কার্তুজ ও ব্যবহৃত কার্তুজের খোসা উদ্ধার করা হয়। নিহত দুই জলদস্যুর মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি দিদারুল। 

এই বিভাগের আরো খবর

ফরিদপুরে লিচুর বাম্পার ফলন

নিজস্ব প্রতিবেদক: ফরিদপুরে লিচুর বাম্পার ফলন হলেও হাসি নেই কৃষকের মুখে। কেননা, তীব্র গরমের কারণে লিচু ফেটে গাছ থেকে ঝরে পড়ছে। শেষ সময়ের...

বান্দরবান পৌরসভার সাবেক কমিশনারকে অপহরণের অভিযোগ 

বান্দরবান প্রতিনিধি: বান্দরবান পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি চথোয়াইমং মারমাকে অপহরণের অভিযোগ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is