ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

2019-08-23

, ২১ জিলহজ্জ ১৪৪০

এটিএম শামসুজ্জামান ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে

প্রকাশিত: ০১:৪২ , ২৮ এপ্রিল ২০১৯ আপডেট: ০১:৪২ , ২৮ এপ্রিল ২০১৯

বিনোদন ডেস্ক: একুশে পদক পাওয়া কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামানের সফল অস্ত্রোপচার হয়েছে। তাকে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।
গুরুতর অসুস্থ হয়ে পড়লে শুক্রবার রাতে তাকে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার দুপুর ১টায় তার অস্ত্রোপচার করা হয়। সফল অস্ত্রোপচার শেষে তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। ৮৮ বছর বয়সী এ অভিনেতা আজগর আলী হাসপাতালের অধ্যাপক ডা. রাকিব উদ্দিনের তত্ত্বাবধানে চিকিৎসাধীন। এটিএম শামসুজ্জামানের ছোট ভাই শেখ রাসেল ক্রীড়াচক্রের পরিচালক সালেহ জামান সেলিম জানান, বেশ কয়েক বছর ধরে এটিএম শামসুজ্জামান নানা শারীরিক জটিলতায় ভুগছিলেন। শুক্রবার রাতে তিনি অস্বস্তিবোধ করছিলেন। পরে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। সকালে এটিএম শামসুজ্জামানকে স্যালাইন দেয়া হয়। এর পর তার মলত্যাগে জটিলতা দেখা দেয়। পরে তার অস্ত্রোপচার করা হয়।

গুণী এ অভিনেতা ১৯৪১ সালের ১০ সেপ্টেম্বর নোয়াখালীর দৌলতপুরে জন্মগ্রহণ করেন। তিনি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা, পরিচালক, কাহিনীকার, চিত্রনাট্যকার, সংলাপকার ও গল্পকার।

অভিনয়ের জন্য পাঁচ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। শিল্পকলায় অবদানের জন্য ২০১৫ সালে রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মাননা একুশে পদক পেয়েছেন তিনি।

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই। বৃহস্পতিবার-১৫ আগস্ট দুপুর ১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is