ঢাকা, শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

2019-07-19

, ১৬ জিলকদ ১৪৪০

ট্রেলারেই বাজিমাত ‘ভারত’

প্রকাশিত: ০৩:৩০ , ০৬ মে ২০১৯ আপডেট: ০৩:৩০ , ০৬ মে ২০১৯

বিনোদন ডেস্ক: কোরিয়ান জনপ্রিয় সিনেমা ‘ওড টু মাই ফাদার’ থেকে নির্মিত হচ্ছে ‘ভারত’ সিনেমাটি। আর এই সিনেমায় বলিউড স্টার সালমান খানকে দেখা যাবে স্টান্টম্যান হিসেবে। শোনা যাচ্ছে রাশিয়ান-সার্কাসের ঝলকও দেখা যাবে এ ছবিতে। মনে করিয়ে দেবে, রাজ কাপুরের ‘মেরা নাম জোকার’ ছবিকে।

পরিচালক আলি আব্বাস জাফরের এই ছবিটিতে প্রায় ৬০ বছর সময়কালকে তুলে ধরা হয়েছে এই সিনেমায়। কখনো তরুণ, কখনো বা বৃদ্ধা, কখনো অচেনা যুবক। এ ভাবে মোট পাঁচটি আলাদা লুকে ‘ভারত’ ছবিতে সালমান খানকে দেখবেন দর্শকরা।

গত বছরের আগস্টে প্রকাশ হয়েছে এর প্রথম টিজার। চলতি মাসেই এসেছে সালমান খানের লুকে পোস্টার। তারপর থেকেই ছবিটি রয়েছে বলিউডপ্রেমীদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে। সেই আগ্রহ বাড়িয়ে দিলো এবার ছবিটির ট্রেলার।

গতকাল ২২ এপ্রিল রাতে মুক্তি পেয়েছে তিন মিনিটের ট্রেলারটি। এখানে স্বল্প সময়ের উপস্থিতিতেই বাজিমাত করে দিলেন সালমান ও তার নায়িকা ক্যাটরিনা কাইফ।

ট্রেলারে সালমানকে প্রথমে দেখা গেল একজন বয়স্ক লোকের রূপে। এরপর ফিরলেন যৌবনে। এরপর দেখা দিলেন নায়িকার সঙ্গে। পরপর তিনটি রূপে নায়িকাকে সঙ্গে নিয়ে উপস্থিত হয়ে দর্শকের মনে যেন কাঁপন ধরালেন!

ট্রেলারে সালমান-ক্যাটরিনা ছাড়াও নজর কেড়েছেন সুনীল গ্রোভার, দিশা পাটানি, নোরা ফাতেহি, জ্যাকি শ্রফ, টাবু এবং সোনালি কুলকার্নি। বিশেষ করে সার্কাসের এক স্ট্যান্টম্যান হিসেবে সালমান, তার সঙ্গে দিশা পাটানির অ্যারোবেটিক দৃশ্য চোখ ধাঁধিয়ে দিয়েছে দর্শকদের। কয়েক ঘণ্টার ব্যবধানে ট্রেলারটি দেখা হয়েছে ১ কোটি ৭৯ লাখেরও বেশিবার।

 

এই বিভাগের আরো খবর

সিনেমা তৈরির আগেই হল বুকিং

বিনোদন ডেস্ক: সিনেমা তৈরি হওয়ার আগেই হাতে পড়ল চলচ্চিত্রটি মুক্তির জন্য হল বুকিং। সিনেমাটির নাম ‘বীর’। ছবিটির হিরো হিসেবে থাকছেন...

আড়াল ভেঙে অভিনয়ে শখ

বিনোদন ডেস্ক: এক বছরেরও বেশি সময় ধরে অভিনয় থেকে নিজেকে দূরে রেখেছিলেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ। এবার আড়াল ভেঙে প্রকাশ্যে এলেন...

আবারও কারাগারে যেতে পারেন সালমান

বিনোদন ডেস্ক: বিতর্ক, জেল-জরিমানা যেন পিছু ছাড়ছে না বলিউড সুপারস্টার সালমান খানের। কখনও শুটিং সেটের ঝামেলায়, কখনও সিনেমার কাহিনী নিয়ে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is