ঢাকা, সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-26

, ২১ রমজান ১৪৪০

ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসকদের বিরুদ্ধে অনুপস্থিতির অভিযোগ

প্রকাশিত: ০১:২৮ , ১০ মে ২০১৯ আপডেট: ০১:২৮ , ১০ মে ২০১৯

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর হাসপাতালের বেশিরভাগ চিকিৎসক সময়মতো কর্মস্থলে থাকছেন না বলে অভিযোগ সেবা প্রত্যাশীদের। অনেকেই প্রাইভেট প্র্যাকটিস ও ক্লিনিকে রোগী দেখা নিয়ে ব্যস্ত। এই অবস্থায় ভোগান্তি পোহাতে হয় রোগীদের। চিকিৎসকদের বিরুদ্ধে এমন অভিযোগ অস্বীকার করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। 
ঝিনাইদহ সদর হাসপাতালে মেডিকেল অফিসার, সার্জারি রেডিওলজিস্টসহ ৪০টি চিকিৎসকের পদ থাকলেও সেখানে চিকিৎসক আছেন মাত্র ২১ জন। প্রতিদিন সকাল ৮টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত অফিস সময় হলেও সময়মতো হাসপাতালে থাকেন না বেশিরভাগ চিকিৎসক। এমন অভিযোগে এপ্রিল মাসের ১৪ তারিখ ১৪ জন চিকিৎসককে শোকজ করেন জেলা সিভিল সার্জন।
এরপরেও হাসপাতালে চিকিৎসকদের উপস্থিতি খুব একটা বাড়েনি বলে অভিযোগ রোগী ও তাদের স্বজনদের।
চিকিৎসকদের বিরুদ্ধে সব অভিযোগ ঠিক নয় বলে দাবি করেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার।
জেলার প্রায় ২০ লাখ মানুষের চিকিৎসার আশ্রয়স্থল এ হাসপাতালে প্রতিদিন গড়ে আটশ’ থেকে ১১শ’ রোগী চিকিৎসা নিতে আসেন। ডাক্তার না পাওয়ায় সেবা থেকে বঞ্চিত হন তারা।

এই বিভাগের আরো খবর

নারায়ণগঞ্জে খেলার মাঠ অধিগ্রহণে এলাকাবাসীর বাধা

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের ফতুল্লায় সরকারি কর্মকর্তাদের আবাসন নির্মাণ প্রকল্পের জন্য আলীগঞ্জ খেলার মাঠের দখল উচ্ছেদের অভিযান...

রংপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ধর্মঘটে হোটেল-বেকারি

রংপুর প্রতিনিধি: রংপুর নগরীর খাবার হোটেল ও বেকারিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ক্ষুব্ধ হয়ে ধর্মঘট শুরু করেছেন ব্যবসায়ীরা। চলতি রমজান...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is