ঢাকা, শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

2019-07-19

, ১৬ জিলকদ ১৪৪০

এবার আসছে ‘অ্যাভাটার টু’

প্রকাশিত: ১১:১৫ , ১২ মে ২০১৯ আপডেট: ১০:৫০ , ০৮ জুন ২০১৯

ডেস্ক প্রতিবেদন: হলিউডের প্রযোজনা সংস্থা ডিজনি আর ফক্স যৌথভাবে কোনো সিনেমা উপহার দিতে চলেছে, তা নিয়ে বিশ্বজুড়ে আগ্রহের সীমা নেই। কী আছে, তাদের মুভি ক্যালেন্ডারে, এবার প্রকাশ পেল। ভক্তকূলে এলো বিশাল চমক। মাত্র এক বছর অপেক্ষা করলেই মুক্তি পাবে একটি বহুল প্রতীক্ষিত সিনেমা। তারিখও ঠিকঠাক হয়ে গেছে।

আন্তর্জাতিক বক্স অফিসে সর্বোচ্চ আয় করা সিনেমা ‘অ্যাভাটার’-এর সিক্যুয়াল মুক্তি পাচ্ছে। বিশাল পরিবর্তন আনা হচ্ছে সিনেমায়। জানালেন পরিচালক জেমস ক্যামেরুন নিজেই।

অবশ্য এর আগে শোনা গিয়েছিল, ২০১৪ সালের ডিসেম্বরে মুক্তি পাবে ‘অ্যাভাটার টু’। সে খবর সাফল্যের মুখ দেখেনি। এরপর খবর বেরোয়, ২০২০ সালের ২০ ডিসেম্বর মুক্তি পাবে। সেবারও হতাশ হয় সিনেপ্রেমীরা। এবার ঘোষণা এলো, ২০২১ সালের ১৭ ডিসেম্বর মুক্তি পাবে ‘অ্যাভাটার টু’।

‘অ্যাভাটার থ্রি’ সিনেমার সম্ভাব্য মুক্তির তারিখ ছিল ২০২১ সালের ১৭ ডিসেম্বর, কিন্তু পরে বিলম্বিত তারিখ ঘোষণা করা হয়, বলা হয় মুক্তি পাবে ২০২৩ সালের ২২ ডিসেম্বর। ‘অ্যাভাটার ফোর’ মুক্তি পাওয়ার কথা ছিল ২০২৪ সালের ২০ ডিসেম্বর, তা পিছিয়ে ২০২৫ সালের ১৯ ডিসেম্বর করা হয়েছে। আর ‘অ্যাভাটার ফাইভ’ মুক্তির কথা ছিল ২০২৫ সালের ২০ ডিসেম্বর, এখন পিছিয়ে ২০২৭ সালের ১৭ ডিসেম্বর ঘোষণা করা হয়েছে।

‘অ্যাভাটার’ মুক্তি পেয়েছিল ২০০৯ সালে। বারবার মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হচ্ছে ‘অ্যাভাটার টু’ ছবির। অবশ্য অন্তর্জাল ব্যবহারকারীরা ইতিমধ্যেই বলা শুরু করেছেন, ‘অ্যাভাটার টু’ দেখতে দেখতে তাঁরা হয়তো বুড়ো হয়ে যাবেন। 
 

এই বিভাগের আরো খবর

সিনেমা তৈরির আগেই হল বুকিং

বিনোদন ডেস্ক: সিনেমা তৈরি হওয়ার আগেই হাতে পড়ল চলচ্চিত্রটি মুক্তির জন্য হল বুকিং। সিনেমাটির নাম ‘বীর’। ছবিটির হিরো হিসেবে থাকছেন...

আড়াল ভেঙে অভিনয়ে শখ

বিনোদন ডেস্ক: এক বছরেরও বেশি সময় ধরে অভিনয় থেকে নিজেকে দূরে রেখেছিলেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী আনিকা কবির শখ। এবার আড়াল ভেঙে প্রকাশ্যে এলেন...

আবারও কারাগারে যেতে পারেন সালমান

বিনোদন ডেস্ক: বিতর্ক, জেল-জরিমানা যেন পিছু ছাড়ছে না বলিউড সুপারস্টার সালমান খানের। কখনও শুটিং সেটের ঝামেলায়, কখনও সিনেমার কাহিনী নিয়ে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is