উত্তরখানের তিনজনকে হত্যা করা হয়েছে: ময়না তদন্তকারী চিকিৎসক

প্রকাশিত: ০৩:০৫, ১৪ মে ২০১৯

আপডেট: ০৩:০৫, ১৪ মে ২০১৯

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর উত্তরখানের একটি বাসা থেকে রোববার রাতে উদ্ধার করা মা ও দুই সন্তানের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। সোমবার দুপুরে ময়না তদন্ত শেষে ঢাকা মেডিকেলের ফরেনসিক বিভাগের প্রধান ডাক্তার সোহেল মাহমুদ জানান, মা ও মেয়েকে শ্বাসরোধে এবং ছেলেকে গলাকেটে হত্যা করা হয়েছে। আনুমানিক ৭২ ঘন্টা আগে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলেও জানান সোহেল মাহমুদ।

রাজধানীর উত্তরখানের ময়নারটেক এলাকার একটি বাসা থেকে রোববার রাতে মা, ছেলে ও মেয়ের অর্ধগলিত দেহ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন, মা জাহানারা বেগম মুক্তা, ছেলে কাজী মুহিত হাসান ও মেয়ে তাসপিয়া সুলতানা। প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে। এসময় ঘটনাস্থলে একটি চিরকুট পাওয়া যায়। যার প্রেক্ষিতে একে প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে হলেও মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হতে পারেনি পুলিশ। 

পরে, মরদেহ তিনটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে ফরেনসিক বিভাগের প্রধান সোহেল মাহমুদ জানান, মা জাহানারা ও ছেলে মুহিতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তবে মা ও মেয়েকে শ্বাসরোধ করে এবং ছেলেকে গলাকেটে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন চিকিৎসকরা। 

তিনি জানান, অধিকতর তদন্তের জন্য তিনজনের মরদেহ থেকে বিভিন্ন উপাদান সংগ্রহ করা হয়েছে। পূর্ণাঙ্গ প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। 

এদিকে, এই ঘটনায় এখনো পর্যন্ত কোন মামলা হয়নি বলে জানিয়েছেন উত্তরখান থানার কর্মকর্তারা।
 

এই বিভাগের আরো খবর

২৪ ঘণ্টায় সর্বোচ্চ আক্রান্ত ২০২৯, মৃত্যু ১৫

নিজস্ব প্রতিবেদক: প্রাণঘাতি করোনা...

বিস্তারিত
দেশে করোনা সংক্রমণ দীর্ঘমেয়াদী হওয়ার আশংকা

শাহনাজ ইয়াসমিন: প্রতিরোধ ব্যবস্থা বা...

বিস্তারিত
ইউনাইটেড হাসপাতালে আগুন, তদন্ত কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর গুলশানে...

বিস্তারিত
ঈদের তৃতীয় দিনেও ঢাকা ছাড়ছে মানুষ

আশিক মাহমুদ: করোনা সংক্রমণ আর ঈদের...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *