ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬

2019-09-18

, ১৮ মহররম ১৪৪১

সুস্থ হয়ে উঠছেন সুরকার-সঙ্গীত পরিচালক আলাউদ্দীন আলী 

প্রকাশিত: ১১:৩৩ , ১৭ মে ২০১৯ আপডেট: ০৪:৩২ , ০৭ জুন ২০১৯

নিজস্ব প্রতিবেদক: দেশ বরেণ্য সুরকার-সঙ্গীত পরিচালক আলাউদ্দীন আলী ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। দীর্ঘ এক মাস ধরে সাভারের পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র সিআরপিতে তার চিকিৎসা চলছে। বর্তমানে তার শারীরিক অবস্থা উন্নতির দিকে বলে জানিয়েছেন চিকিৎসকরা। 
জনপ্রিয় এসব গাণের সুরের স্রষ্টা আলাউদ্দিন আলী গেল মাসের ৮ তারিখে শ্বাসনালী ও পাজরের বাঁ পাশ নিস্তেজসহ নানা রোগ নিয়ে সাভারের সিআরপিতে ভর্তি হন। দীর্ঘ এক মাস চিকিৎসার পর এখন তিনি কিছুটা সুস্থ্য হলেও পুরোপুরি সুস্থ্য হতে ৬ মাসেরও বেশী সময় লাগবে বলে জানান চিকিৎসকরা।
জনপ্রিয় এ শিল্পীর স্ত্রী মিমি আলাউদ্দীন জানান, অসুস্থতার পর প্রধানমন্ত্রী, তার সহকর্মীসহ সকলকে পাশে পাওয়ার খবর শুনে কেঁদে ফেলেন আলাউদ্দিন আলী। 
বরেণ্যে এই শিল্পীর চিকিৎসার জন্য সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছে সিআরপি। প্রতিনিয়ত এ মানুষটির খোঁজ নিচ্ছে সরকারের শীর্ষ পর্যায় থেকে শুরু করে সঙ্গীতশিল্পীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। সিআরপি’র নির্বাহী পরিচালকের আশা খুব শিগগিরই তিনি আবার গানের ভূবনে ফিরে যাবেন। 
গত ২২ জানুয়ারি রাত ১১টায় হঠাৎই অসুস্থ হন আলাউদ্দীন আলী। পরে তাকে রাজধানীর একটি হাসপাতালে দুই মাসেরও বেশি সময় চিকিৎসা নেয়ার পর বিশেষজ্ঞ ডাক্তারা তাকে গত ৮ এপ্রিল সিআরপিতে পাঠান।  

এই বিভাগের আরো খবর

বিভিন্ন সংস্থা ও ব্যক্তিকে প্রধানমন্ত্রীর অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন সংস্থা, মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও ক্রীড়াবিদকে ১৩ কোটি ৬৫ লাখ টাকার অনুদান...

মাগুরায় জনপ্রিয় হয়ে উঠেছে লাউ চাষ

মাগুরা প্রতিনিধি: মাগুরার বারইপাড়া, নড়িহাটি, শ্রীপুরসহ বিভিন্ন এলাকায় কৃষকরা বাণিজ্যিকভাবে লাউ চাষ করছেন। জনপ্রিয় হয়ে উঠেছে এ লাউ চাষ।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is